Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন

বিমানবন্দরে আটকে দেয়া হল জ্যাকলিনকে

বিনোদন ডেস্ক : মুম্বাই বিমানবন্দরে আটকে দেওয়া হল অভিনেতা জ্যাকলিন ফার্নান্ডেজেকে। ইডি (এনফোর্সমেন্ট ডিরেক্টরেট)-র নোটিসের পরেই এই ঘটনা ঘটল। ২০০ কোটি টাকার প্রতারণার মামলায় জড়িত থাকার অভিযোগে জ্যাকলিনের বিদেশ যাওয়া আটকে গেল। সর্বভারতীয় সংবাদমাধ্যমের সূত্রে জানা যায়, রবিবার জ্যাকলিন একটি অনুষ্ঠানে যোগ দিতে দুবাই যাচ্ছিলেন।

ইডির এক সূত্রে জানা গিয়েছে, নায়িকার বিরুদ্ধে লুকআউট নোটিস জারি করেছে ইডি। এ বার তাঁকে দিল্লিতে নিয়ে গিয়ে জেরা করা হতে পারে বলে জানা গিয়েছে।

প্রতারণায় অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে নানাবিধ প্রশ্ন উঠে‌ছে সম্প্রতি। আর্থিক প্রতারণার একটি মামলায় চার্জশিট পেশ করেছে ইডি। সেখানে সুকেশের বিরুদ্ধে অভিযোগ জানানো হয়েছে, এক ওষুধ সংস্থার প্রাক্তন মালিক শিবেন্দ্র সিংহ এবং মালবেন্দ্র সিংহের পরিবারের সঙ্গে ২০০ কোটি টাকার প্রতারণা করেছিলেন সুকেশ এবং তাঁর স্ত্রী লিনা পল। সেই মামলায় গ্রেফতার হন দম্পতি। গত অক্টোবর মাসে ২০০ কোটি টাকার প্রতারণার মামলায় ইডির তরফে একাধিক বার জেরা করা হয় জ্যাকলিনকে।

চার্জশিটে লেখা রয়েছে, সুকেশের সঙ্গে জ্যাকলিনের কথোপকথন শুরু হয় চলতি বছরের শুরুর দিকে। তার পরেই বলি-নায়িকাকে উপহার পাঠানো শুরু করেন সুকেশ। চারটি পার্সি বিড়াল (যার মধ্যে একটির মূল্য ৯ লক্ষ টাকা), ৫২ লক্ষ টাকার ঘোড়া, গয়নাগাটি, চিনামাটির তৈরি বাসনপত্র পাঠিয়েছেন সুকেশ। সাম্প্রতিকতম চার্জশিটে ইডি এমনই দাবি করেছে। সূত্র-আনন্দবাজার।

আরো খবর »

কাঞ্চন-নিপুণ প্যানেলের ২২ দফা ইশতেহার ঘোষণা

উজ্জ্বল হোসাইন

হঠাৎ প্রকাশ্যে পপি, যা বললেন ভিডিও বার্তায়

উজ্জ্বল হোসাইন

পদ্মশ্রী প্রত্যাখ্যান করলেন সন্ধ্যা মুখোপাধ্যায়

উজ্জ্বল হোসাইন