Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন

মরুর বুকে স্বামীর সঙ্গে রোমান্টিক মাহি

বিনোদন ডেস্ক : ওমরাহ শেষে এবার মরুভূমির বুকে স্বামীর সঙ্গে রোমান্টিক মুডে ধরা দিলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। গতরাতে মাহি অনেকগুলো ছবি শেয়ার করেছেন ফেসবুকে। ক্যাপশনে লেখেন, শুকুর আলহামদুলিল্লাহ।

মাহির শেয়ার করা ছবিতে দেখা যায়, স্বামীর সঙ্গে বেশ ফুরফুরে মেজাজে রয়েছেন তিনি। বিকালের সূর্যটাও যেন মাহি-রাকিবের সময়টাকে উপভোগের জন্য সোনালি প্রান্তরে রূপ নিয়েছিল। উষ্ণ মরুর বুকে স্বপ্ন জড়ানো ভালোবাসার কাব্য লিখলেন এই জুটি।

উষ্ণ মরুতে স্বামীর সঙ্গে রোমান্টিক মাহি - banglanews24.com

গত বুধবার (২৪ নভেম্বর) সৌদির উদ্দেশে দেশ ছাড়ার আগের পোস্টে মাহি লিখেছিলেন, আলহামদুলিল্লাহ, জীবনে প্রথমবার ওমরাহ পালন করতে যাচ্ছি। এই অনুভূতি প্রকাশের ঊর্ধ্বে। রাকিব সরকার (স্বামী) তোমার জন্য অন্তর থেকে অনেক অনেক দোয়া। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

মরুর বুকে স্বামী সঙ্গে রোমান্টিক দৃশ্যে মাহি

গত ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী রাকিব সরকারকে বিয়ে করেন মাহিয়া মাহি। এর আগে ২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী মাহমুদ পারভেজ অপুকে বিয়ে করেছিলেন তিনি। চলতি বছরের ২২ মে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন তারা।

এদিকে খুব শিগগিরই ফিরে এসে ‘ড্রাইভার’ নামে ওয়েব ফিল্মের শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করবেন তিনি। এ ছাড়াও ‘গ্যাংস্টার’ ওয়েব ফিল্মের ডাবিং করেছেন। আরও হাফ ডজনের বেশি সিনেমার কাজ রয়েছে তার হাতে।

আরো খবর »

পর্দায় ফিরছেন ‘কাকাবাবু’, ‘বুম্বাকে শুভ কামনা’ অমিতাভ বচ্চনের

উজ্জ্বল হোসাইন

কাঞ্চন-নিপুণ প্যানেলের ২২ দফা ইশতেহার ঘোষণা

উজ্জ্বল হোসাইন

হঠাৎ প্রকাশ্যে পপি, যা বললেন ভিডিও বার্তায়

উজ্জ্বল হোসাইন