Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
তথ্য-প্রযুক্তি

আকর্ষণীয় পুরস্কার-ছাড় দিয়ে শুরু অপো ও ফ্যান ফেস্টিভ্যাল

কর্পোরেট সংবাদ ডেস্ক : আবারো ‘ও (অপো) ফ্যান’ ফেস্টিভ্যাল নিয়ে এসেছে অপো বাংলাদেশ। প্রতিবারের মতো এবারের ফেস্টিভ্যালেও থাকছে আকর্ষণীয় পুরস্কার ও মূল্যছাড়। আজ ১লা ডিসেম্বর এটি শুরু হয়ে চলবে পুরো মাসজুড়ে।

এবারের ফেস্টিভ্যালের সবচেয়ে আকর্ষণীয় দিক হচ্ছে অপোর যেকোন ডিভাইস কিনলে কিছু না কিছু পাওয়া যাবেই। প্রথমত, অপোর নির্দিষ্ট মডেলের স্মার্টফোন কিনলে ক্রেতারা লাকি ড্রতে অংশগ্রহণের সুযোগ পাবেন। ভাগ্যবান হলে আকর্ষষীয় পুরস্কারের সাথে থাকছে পরিবারসহ পাঁচতারকা সমমান দ্য প্যালেস লাক্সারি রিসোর্টে থাকার সুযোগ। সেখান থেকেই ও ফ্যান ফেস্টিভ্যালে অংশগ্রহণের সুযোগ থাকছে।

অপোর নির্দিষ্ট মডেলের ফোনগুলো হলো অপো রেনো৬, এফ১৯ প্রো, এফ১৯, এ৯৫, এ৫৪ ও এ১৬। ফেস্ট চলাকালে ভাগ্যবান বিজয়ীরা পাবেন অপো ব্যান্ড স্টাইল, অপো এনকো ডব্লিউ ১১, এনকো এম৩১ ও ফ্রি ডাটা বান্ডেল অফার। এছাড়া এ১৬ ফোন কিনলে ৫০০ থেকে ৫ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাকের সুযোগ থাকবে।
এখানেই শেষ নয়। উপরে উল্লেখিত যেকোন ফোন কিনলে ‘অপো ফ্যান’ মেম্বারশিপ কার্ড প্রদান করা হবে। এই কার্ডে যেকোন বিক্রয়োত্তর সেবায় ডিসেম্বর ও জানুয়ারিতে ১০%-২০% ও সারাবছর ১০% ছাড়ে সেবা পাওয়া যাবে। ৩১ ডিসেম্বর ২০২২ সাল পর্যন্ত যেকোন ডিভাইস মেরামতে ছাড় পাওয়া যাবে। একই কার্ডে অ্যাকসেসরিজ কিনলে অনির্ধারিত সময় পর্যন্ত ১০% ছাড় পাওয়া যাবে। এরসাথে নতুন ডিভাইস কিনলে সার্ভিস সেন্টার থেকে ফ্রি প্রটেকটিভ ফিল্ম, ফ্রি রিপেয়ার সার্ভিস, ফ্রি সফটওয়্যার সার্ভিস, ফ্রি লেবার কস্ট, ফ্রি ডিসইনফেকশন, ফ্রি হোম ডেলিভারি ইত্যাদি তো থাকছেই।

তাহলে আর দেরি কেন! বিজয়ের মাসে অপো ফোন কিনুন আর নিজের ভাগ্যকে ঝালিয়ে নিন। জিতে নিন নিশ্চিত পুরস্কার বা ছাড়। ও ফ্যান সম্পর্কে আরো বিস্তারিত জানতে অপো বাংলাদেশের ফেসবুক পেজে ভিজিট করুন।

আরো খবর »

আসছে ‘অল-ইন-ফাইভজি’ রিয়েলমি ৯ প্রো, থাকছে মিডিয়াটেক ডিমেনসিটি ৯২০ ফাইভজি প্রসেসর

Arif Hasan

বাজারে এলো ওয়ালটনের নতুন ৪ এন্টেনার ডুয়াল ব্যান্ড রাউটার

Tanvina

আইটেলের সবচেয়ে সাশ্রয়ী দামের ফাস্ট চার্জিং স্মার্টফোন ভিশন ৩

উজ্জ্বল হোসাইন