Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
শেয়ার বাজার

দর বৃদ্ধির শীর্ষে উঠে এসেছে সেনা কল্যান ইন্স্যুরেন্স

নিজস্ব প্রতিবেদক : ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) বৃহস্পতিবার, (নভেম্বর ২৫) শেয়ার দর বৃদ্ধির শীর্ষে উঠে এসেছে সেনা কল্যান ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড। ডিএসই সূত্রে এ তথ্য নিশ্চিত করেছে।

সেনা কল্যান ইন্স্যুরেন্স কোম্পানির গত কালকের মার্কেট ক্লোসিং প্রাইস ছিল ৩৭.২০ টাকা, আজকের ওপেনিং প্রাইস ৪০.৯০ টাকা এবং ক্লোসিং প্রাইস ৪০.৯০ টাকা। কোম্পানিটির শেয়ার আজ হাত বদল হয় সর্বনিম্ন ৪০.৯০ টাকা ও সর্বোচ্চ ৪০.৯০ টাকায় এবং গতকালের চেয়ে আজকে ৯.৯৪% শেয়ারের মূল্য বৃদ্ধি পেয়েছে। গত ১ বছরের শেয়ার হাত বদল হয়েছে সর্বনিম্ন ১১ টাকা এবং সর্বোচ্চ ৪০.৯০ টাকায়। কোম্পানিটি ২০২১ সালে পুঁজিবাজারে তালিকা ভুক্ত হয়ে বর্তমানে (N) ক্যাটাগরিতে অবস্থান করছে।

তালিকার ২য় স্থানে থাকা একমি পেস্টিসাইড লিমিটেড গত কালকের মার্কেট ক্লোসিং প্রাইস ছিল ২৩.৩০ টাকা, আজকের ওপেনিং প্রাইস ২৫.৬০ টাকা এবং ক্লোসিং প্রাইস ২৫.৬০ টাকা। কোম্পানিটির শেয়ার আজ হাত বদল হয় সর্বনিম্ন ২৫.৬০ টাকা ও সর্বোচ্চ ২৫.৬০ টাকায় এবং গতকালের চেয়ে আজকে ৯.৮৮% শেয়ারের মূল্য বৃদ্ধি পেয়েছে। গত ১ বছরের শেয়ার হাত বদল হয়েছে সর্বনিম্ন ১১ টাকা এবং সর্বোচ্চ ২৫.৬০ টাকায়। কোম্পানিটি ২০২১ সালে পুঁজিবাজারে তালিকা ভুক্ত হয়ে বর্তমানে (N) ক্যাটাগরিতে অবস্থান করছে।

তালিকার ৩য় স্থানে থাকা সুরিদ ইন্ডাস্ট্রিজ লিমিটেড গত কালকের মার্কেট ক্লোসিং প্রাইস ছিল ১৫.৫০ টাকা আজকের ওপেনিং প্রাইস ১৭ টাকা এবং ক্লোসিং প্রাইস ১৭ টাকা। কোম্পানিটির শেয়ার আজ হাত বদল হয় সর্বনিম্ন ১৫.৬০ টাকা ও সর্বোচ্চ ১৭ টাকায় এবং গতকালের চেয়ে আজকে শেয়ারের দর ৯.৬৮% শেয়ারের মূল্য বৃদ্ধি পেয়েছে। গত ১ বছরে শেয়ার হাত বদল হয়েছে সর্বনিম্ন ১৩.৩০ টাকা এবং সর্বোচ্চ ২৬.৮০ টাকায়। কোম্পানিটি ২০১৪ সালে পুঁজিবাজারে তালিকা ভুক্ত হয়ে বর্তমানে (A) ক্যাটাগরিতে অবস্থান করছে।

তালিকায় ৪র্থ স্থানে থাকা আনোয়ার গ্যালভানাইজিং লিমিটেড গত কালকের মার্কেট ক্লোসিং প্রাইস ছিল ৩৪২.২০ টাকা আজকের ওপেনিং প্রাইস ৩৬৫.১০ টাকা এবং ক্লোসিং প্রাইস ৩৬৫.১০ টাকা।কোম্পানিটির শেয়ার আজ হাত বদল হয় সর্বনিম্ন ৩৪২.১০ টাকা ও সর্বোচ্চ ৩৬৭ টাকায় এবং গতকালের চেয়ে আজকে ৬.৭০% শেয়ারের মূল্য বৃদ্ধি পেয়েছে। গত ১ বছরে শেয়ার হাত বদল হয়েছে সর্বনিম্ন ৯২.৪০ টাকা এবং সর্বোচ্চ ৪৮৩ টাকায়। কোম্পানিটি ১৯৯৬ সালে পুঁজিবাজারে তালিকা ভুক্ত হয়ে বর্তমানে (A) ক্যাটাগরিতে অবস্থান করছে।

তালিকায় ৫ম স্থানে থাকা নিউ লাইন ক্লোথিংস লিমিটিড গত কালকের মার্কেট ক্লোসিং প্রাইস ছিল ৩৬.৪০ টাকা আজকের ওপেনিং প্রাইস ৩৮.৬০ টাকা এবং ক্লোসিং প্রাইস ৩৮.৬০ টাকা। কোম্পানিটির শেয়ার আজ হাত বদল হয় সর্বনিম্ন ৩৬ টাকা ও সর্বোচ্চ ৩৯ টাকা এবং গতকালের চেয়ে আজকে ৬.৪% শেয়ারের মূল্য বৃদ্ধি পেয়েছে। গত ১ বছরে শেয়ার হাত বদল হয়েছে সর্বনিম্ন ১২.৯০ টাকা এবং সর্বোচ্চ ৩৯.৯০ টাকায়।কোম্পানিটি ২০১৯ সালে পুঁজিবাজারে তালিকা ভুক্ত হয়ে বর্তমানে (A) ক্যাটাগরিতে অবস্থান করছে।

তালিকার ৬ষ্ঠ স্থানে থাকা দেশ গার্মেন্টস লিমিটেড গত কালকের মার্কেট ক্লোসিং প্রাইস ছিল ১৪৪.৯০ টাকা আজকের ওপেনিং প্রাইস ১৫৩.৪০ টাকা এবং ক্লোসিং প্রাইস ১৫৩.৪০ টাকা। কোম্পানিটির শেয়ার আজ হাত বদল হয় সর্বনিম্ন ১৪৬.৪০ টাকা ও সর্বোচ্চ ১৫৪.৪০ টাকা এবং গতকালের চেয়ে আজকে ৫.৮৭% শেয়ারের মূল্য বৃদ্ধি পেয়েছে। গত ১ বছরে শেয়ার হাত বদল হয়েছে সর্বনিম্ন ১০২.৭০ টাকা এবং সর্বোচ্চ ২৯৪.৮০ টাকায়। কোম্পানিটি ১৯৮৯ সালে পুঁজিবাজারে তালিকা ভুক্ত হয়ে বর্তমানে (A) ক্যাটাগরিতে অবস্থান করছে।

তালিকায় ৭ম স্থানে থাকা আমান ফীড লিমিটেড গত কালকের মার্কেট ক্লোসিং প্রাইস ছিল ৫৬.২০ টাকা আজকের ওপেনিং প্রাইস ৫৯.১০ টাকা এবং ক্লোসিং প্রাইস ৫৯.১০ টাকা। কোম্পানিটির শেয়ার আজ হাত বদল হয় সর্বনিম্ন ৫৫.৭০ টাকা ও সর্বোচ্চ ৫৯.৭০ টাকায় এবং গতকালের চেয়ে আজকে ৫.১৭% শেয়ারের মূল্য বৃদ্ধি পেয়েছে। গত ১ বছরে শেয়ার হাত বদল হয়েছে সর্বনিম্ন ২৬.৮০ টাকা এবং সর্বোচ্চ ৭৯.৭০ টাকায়। কোম্পানিটি ২০১৫ সালে পুঁজিবাজারে তালিকা ভুক্ত হয়ে বর্তমানে (A) ক্যাটাগরিতে অবস্থান করছে।

তালিকায় ৮ম স্থানে থাকা জেমিনী সী ফুড লিমিটেড গত কালকের মার্কেট ক্লোসিং প্রাইস ছিল ২২২.৯০ টাকা আজকের ওপেনিং প্রাইস ২৩৩.৯০ টাকা এবং ক্লোসিং প্রাইস ২৩৩.৯০ টাকা। কোম্পানিটির শেয়ার আজ হাত বদল হয় সর্বনিম্ন ২২১.২০ টাকা ও সর্বোচ্চ ২৩৫.৮০ টাকা এবং গতকালের চেয়ে আজকে ৪.৯৩% শেয়ারের মূল্য বৃদ্ধি পেয়েছে। গত ১ বছরে শেয়ার হাত বদল হয়েছে সর্বনিম্ন ১৩৬.৬০ টাকা এবং সর্বোচ্চ ২৭৫ টাকায়। কোম্পানিটি ১৯৮৫ সালে পুঁজিবাজারে তালিকা ভুক্ত হয়ে বর্তমানে (A) ক্যাটাগরিতে অবস্থান করছে।

তালিকায় ৯ম স্থানে থাকা সমতা লেদার কমপ্লেক্স লিমিটেড গত কালকের মার্কেট ক্লোসিং প্রাইস ছিল ৬৭.৮০ টাকা আজকের ওপেনিং প্রাইস ৭১.৫০ টাকা এবং ক্লোসিং প্রাইস ৭০.৯০ টাকা। কোম্পানিটির শেয়ার আজ হাত বদল হয় সর্বনিম্ন ৬৯.৫০ টাকা ও সর্বোচ্চ ৭১.৭০ টাকা এবং গতকালের চেয়ে আজকে ৪.৫৭% শেয়ারের মূল্য বৃদ্ধি পেয়েছে। গত ১ বছরে শেয়ার হাত বদল হয়েছে সর্বনিম্ন ৬৭ টাকা এবং সর্বোচ্চ ১২৮ টাকায়। কোম্পানিটি ১৯৯৮ সালে পুঁজিবাজারে তালিকা ভুক্ত হয়ে বর্তমানে (B) ক্যাটাগরিতে অবস্থান করছে।

তালিকায় ১০ম স্থানে থাকা স্টাইলক্রাফট লিমিটেড গত কালকের মার্কেট ক্লোসিং প্রাইস ছিল ৯৩.২০ টাকা আজকের ওপেনিং প্রাইস ৯৭.৪০ টাকা এবং ক্লোসিং প্রাইস ৯৭.৪০ টাকা। কোম্পানিটির শেয়ার আজ হাত বদল হয় সর্বনিম্ন ৯৩ টাকা ও সর্বোচ্চ ৯৮.৯০ টাকা এবং গতকালের চেয়ে আজকে ৪.৫০% শেয়ারের মূল্য বৃদ্ধি পেয়েছে। গত ১ বছরে শেয়ার হাত বদল হয়েছে সর্বনিম্ন ৯২.৮০ টাকা এবং সর্বোচ্চ ২১০ টাকায়।কোম্পানিটি ১৯৮৩ সালে পুঁজিবাজারে তালিকা ভুক্ত হয়ে বর্তমানে (A) ক্যাটাগরিতে অবস্থান করছে।

আরো খবর »

এজিএমের তারিখ জানিয়েছে ইনফরমেশন সার্ভিসেস নেটওয়ার্কস

Tanvina

আজ শেয়ার দর সবচেয়ে বেশি কমেছে নর্দার্ন ইন্সুরেন্সের

Tushar

ব্লক মার্কেটে ২৫ কোম্পানির ৩৭ কোটি টাকার লেনদেন

Tanvina