Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন

হাসপাতালে ভর্তি অভিনেতা কমল হাসান

বিনোদন ডেস্ক : সারাদেশ জুড়ে নিম্নমুখী করোনার গ্রাফ। ধীরে ধীরে স্বাভাবিক জীবনে ফিরছে সাধারন মানুষ। পুরোদমে শুরু হয়েছে ইভেন্ট থেকে শুরু করে শুটিং। এরই মাঝে করোনা আক্রান্ত সুপারস্টার কমল হাসান। কোভিডের উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। আপাতত হাসাপাতালেই নিভৃতবাসে রয়েছেন তিনি।

অসুস্থতার কথা সোশ্যাল মিডিয়ায় নিজেই জানিয়েছেন কমল হাসান। দক্ষিণী ভাষায় টুইট করে তিনি লিখেছেন, ‘যুক্তরাষ্ট্র সফর থেকে ফেরার পর হালকা কাশি ছিল। পরীক্ষার পর জানা গেছে সংক্রমণের কথা। আমি হাসপাতালে আইসোলেশনে আছি। অতিমারি এখনও বিদায় হয়নি। তাই সকলে সাবধানে থাকুন’।

কিছুদিন আগেই জানা যায়, ‘বিগ বস তামিল ৫’-এর সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে কমন হাসানকে। এরই মাঝে করোনা আক্রান্ত হন অভিনেতা। তাহলে কি এবার কমনের পরিবর্তে অন্য কাউকে দেখা যাবে সঞ্চালকের ভূমিকায়, প্রশ্ন ফ্যানেদের। পাশাপাশি এই মাসের ৭ তারিখে, তাঁর জন্মদিনে প্রকাশ্যে এসেছে তাঁর আগামী ছবি ‘বিক্রম’ এর পোস্টার। এখনও শেষ হয়নি সেই ছবির শুটিং। আমেরিকায় একটি জামাকাপড়ের ব্র্যান্ডের লঞ্চ করতে গিয়েছিলেন কমল। বিক্রম ছবির শুটিং শেষ করতেই দেশে ফিরছিলেন অভিনেতা। তারই মাঝে করোনা আক্রান্ত হল কমল হাসান।

আরো খবর »

ইসরায়েলে মিস ইউনিভার্স ২০২১ প্রতিযোগিতার বিচারক উর্বশী

উজ্জ্বল হোসাইন

আমার দোষ ছিল না, শুধু পরিস্থিতির শিকার: ভিডিও বার্তায় মাহি

উজ্জ্বল হোসাইন

প্রতিমন্ত্রীর সঙ্গে মাহির ভাইরাল ফোনালাপ নিয়ে যা বললেন ইমন

উজ্জ্বল হোসাইন