চট্টগ্রামে এসআইবিএল-এর ‘‘টাউন হল মিটিং’’ অনুষ্ঠিত

Posted on July 23, 2023

কর্পোরেট ডেস্ক : সোশ্যাল ইসলামী ব্যাংক- এর চট্টগ্রাম অঞ্চলের ‘‘টাউন হল মিটিং’’ শনিবার (২২ জুলাই) স্থানীয় একটি কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম এবং বিশেষ অতিথি হিসেবে উপ-ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ ফোরকানুল্লাহ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চট্টগ্রাম অঞ্চলের আঞ্চলিক প্রধান সৈয়দ মোহাম্মদ সোহেল। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন স্পেশাল এ্যাসেট ম্যানেজমেন্ট ডিভিশনের প্রধান মোহাম্মদ মিজানুল কবির, খাতুনগঞ্জ শাখার ব্যবস্থাপক মোঃ নাসির উদ্দীন চৌধুরী, মার্কেটিং এন্ড ব্র্যান্ড কমিউনিকেশন বিভাগের প্রধান মোঃ মনিরুজ্জামান সহ চট্টগ্রাম অঞ্চলের সকল শাখার ব্যবস্থাপক, উপশাখার ইনচার্জ ও সর্বস্তরের কর্মকর্তাবৃন্দ। সভায় চট্টগ্রাম অঞ্চলের সার্বিক ব্যবসা পরিস্থিতি এবং এ্যাসেট ডেভেলপমেন্ট নিয়ে পর্যালোচনা করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে জাফর আলম বলেন, নানা প্রতিকূলতা সত্ত্বেও সার্বিকভাবে আমাদের ব্যাংকের ব্যবসায়িক সূচকসমূহ বেশ ভালো আছে, বিশেষ করে বৈদেশিক বাণিজ্য ও রেমিট্যান্স আহরণে ইতিবাচক ধারা রয়েছে আমাদের। মুনাফা অর্জনের ধারাও ইতিবাচক রয়েছে বলে তিনি অবহিত করেন। তিনি সকলকে ব্যাংকের ব্র্যান্ড এ্যাম্বাস্যাডর হিসেবে কাজ করার আহবান জানিয়ে বলেন, ব্যাংকের বিভিন্ন গণমুখী সেবাপণ্য সম্পর্কে সাধারণ মানুষকে অবহিত করতে হবে।