Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
আন্তর্জাতিক

যুক্তরাষ্ট্রে ক্রিসমাস প্যারেডে গাড়ি হামলায় হতাহত ২৮, গ্রেফতার ১

আন্তর্জাতিক ডেস্ক : যুক্তরাষ্ট্রের উইসকনসিনের ওয়াউকেশাতে একটি ক্রিসমাস প্যারেডে গাড়ির চাকায় পৃষ্ট হয়ে অন্তত ২৮ জন হতাহত হয়েছেন। হতাহতদের মধ্যে বেশ কয়েকজন নারী ও শিশু রয়েছে। ওয়াউকেশাতে শহরে রোববার স্থানীয় সময় রাত ৪.৩৯ মিনিটে এ ঘটনা ঘটে। এ খবর জানিয়েছে মার্কিন সংবাদমাধ্যম বাংলা প্রেস।

ওয়াউকেশার পুলিশ প্রধান ড্যানিয়েল থম্পসন বলেন, একটি লাল স্পোর্টস ইউটিলিটি ভ্যান (এসইউভি) ক্রিসমাস প্যারেডে ঢুকে পড়ে। চালক গ্যাসপার অ্যাভিনিউ এবং মেইন স্ট্রিটে ব্যারিকেডের মধ্য দিয়ে চালিয়ে যায়। তারপরে প্যারেডের জন্য জড়ো হওয়া ভিড়ের মধ্যে গাড়ি ঢুকে পড়ায় মানুষজন প্রাণের ভয়ে ছোটাছুটি করতে থাকে এতে অন্তত ২৮ জন হতাহত হয়েছে। এদের মধ্যে ১১ জন প্রাপ্তবয়স্ক এবং ১৫ জন শিশু আহত হয়েছে। কিছু প্রাণহানির খবর পাওয়া গেলেও পুলিশ নিহতদের পরিবারের গোপনীয়তার কথা উল্লেখ করে মৃতদের সংখ্যা দিতে অস্বীকার করেছে।

তিনি বলেন, অফিসাররা একটি সন্দেহজনক গাড়িকে অপসারণ করেছে, এক লোককেও হেফাজতে নেয়া হয়েছে। তবে তিনি বিস্তারিত কিছু জানাতে অস্বীকৃতি জানান। তিনি বলেন, গাড়িটি থামানোর জন্য পুলিশ গুলিও চালিয়েছিল। বর্তমানে এফবিআই ঘটনাটির তদন্ত করছে।

আরো খবর »

যুক্তরাষ্ট্রে শিশুর খাবার ফেলে দেওয়ায় বাংলাদেশির বিরুদ্ধে মামলা

উজ্জ্বল হোসাইন

সু চির ৪ বছরের কারাদণ্ড

উজ্জ্বল হোসাইন

ভুল করে নিরাপত্তা বাহিনীর গুলি, নাগাল্যান্ডে নিহত ১২ গ্রামবাসী

উজ্জ্বল হোসাইন