Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন

আরিয়ানদের বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রমাণ নেই

বিনোদন ডেস্ক : আরিয়ান খান, আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধমোচার বিরুদ্ধে ষড়যন্ত্রের কোনও প্রমাণ নেই। পাশাপাশি আরিয়ানের হোয়াটসঅ্যাপ চ্য়াটে নেই আপত্তিকর কিছু। মাদক মামলার জামিনের নির্দেশনায় এমনটাই জানাল বম্বে হাইকোর্ট।

হাইকোর্টের ওই নির্দেশনামায় বলা হয়েছে, অভিযুক্তরা যে কোনও বেআইনি কাজ করার চেষ্টা করছিল তার কোনও প্রমাণ আদালতে নেই। ঘটনাচক্রে আরিয়ান খান, আরবাজ মার্চেন্ট, মুনমুন ধামোচারা একটি মার্চেন্ট ক্রুজে সফর করছিলেন। তার মানে এই নয় তারা কোনও ষড়যন্ত্রে লিপ্ত ছিলেন।

আদালতের তরফে আরও বলা হয়েছে, নারকোটিক কন্ট্রোল ব্যুরোর নেওয়া অভিযুক্তদের জবানবন্দির কোনও আইনি মূল্য নেই। অভিযুক্তদের কাছ থেকে বাণিজ্যিক ভাবে ব্যবহারের মতো মাদক পাওয়া গেলেও তা যে অপরাধের উদ্দেশ্য ব্যবহারের ইচ্ছে ছিল তা বলা যায় না। আরিয়ান খানের হোয়াটসঅ্যাপে চ্যাটে এমনকিছু আপত্তিকর বিষয় পাওয়া যায়নি যাতে বলা যেতে পারে অভিযুক্ত অন্য দুজনের সঙ্গে আরিয়ান ষড়যন্ত্রে লিপ্ত ছিলেন।

জামিনের নির্দেশনায় আরিয়ানের সঙ্গে অন্য দুই অভিযুক্তের দেখা হওয়ার বিষয়টিকেও পরিকল্পিত নয় বলে উড়িয়ে দেওয়া হয়েছে। নির্দেশনায় বলা হয়েছে, এখন পর্যন্ত যতদূর তদন্ত হয়েছে তাতে আরিয়ান ও আরবাজ নিজেদের মতে করে ক্রুজে উঠেছিলেন। তাদের সঙ্গে মুনমুনের দেখা হওয়া পূর্ব পরিকল্পিত নয়। এছাড়াও এমন কোনও প্রমাণ এখনও আদালতে জমা পড়েনি যে হলফ করে বলা যেতে পারে অভিযুক্তদের সবার অপরাধ করার মতো একই উদ্দেশ্য ছিল।

উল্লেখ্য, গত ২ অক্টোবর মুম্বই থেকে গোয়াগামী এক ক্রুজ থেকে শাহরুখ-পুত্র আরিয়ান খানকে গ্রেফতার করে নারকোটিক কন্ট্রোল ব্যুরো। বিশেষ আদালতে জামিনের আবেদন করলেও গত ২০ অক্টোবর তা বাতিল হয়ে যায়। এর পরই জামিনের জন্য বম্বে হাইকোর্টে আবেদন করেন আরিয়ান খান। সেই আবেদনের ভিত্তিতে গত ২৮ অক্টোবর জামিন পান আরিয়ান। সূত্র-জিনিউজ।

আরো খবর »

ইসরায়েলে মিস ইউনিভার্স ২০২১ প্রতিযোগিতার বিচারক উর্বশী

উজ্জ্বল হোসাইন

আমার দোষ ছিল না, শুধু পরিস্থিতির শিকার: ভিডিও বার্তায় মাহি

উজ্জ্বল হোসাইন

প্রতিমন্ত্রীর সঙ্গে মাহির ভাইরাল ফোনালাপ নিয়ে যা বললেন ইমন

উজ্জ্বল হোসাইন