বেলকুচিতে ফ্রি ব্লাড গ্রুপ ক্যাম্পেইন অনুষ্ঠিত

Posted on July 22, 2023

সেলিম রেজা, সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের বেলকুচিতে "তুচ্ছ নয় রক্তদান, বাঁচতে পারে একটি প্রাণ ও যদি হই রক্তদাতা, জয় করবো মানবতা এই স্লোগানকে সামনে রেখে আর্দশ সংঘ গাড়ামাসী এর উদ্যোগে ও সিরাজগঞ্জ অনলাইন রক্তদান সংগঠনের সার্বিক তত্বাবধায়নে ফ্রি ব্লাড গ্রুপ ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।

২২শে জুলাই শনিবার সকালে উপজেলার গাড়ামাসী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে সামাজিক সংগঠন আর্দশ সংঘ গাড়ামাসীর উদ্যোগে এই কর্মসূচি পালিত হয়। দিনবাপী এই প্রোগ্রামের আওতায় দেড় শতাধিক মানুষের বিনামূল্যে রক্তের নির্ণয় করা হয়।
ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইনে আর্দশ সংঘ গাড়ামাসী এর সাধারন সম্পাদক জাহিদুল ইসলাম মন্ডল এর সঞ্চালনায় ও বেলকুচি পৌরসভার কাউন্সিলর ও আর্দশ সংঘ গাড়ামাসী এর সভাপতি জুলফিকার আহমুদ শিপনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেলকুচি প্রেসক্লাবের যুগ্ন সাধারন সম্পাদক ও যমুনা টিভির সিনিয়র স্টার্ফ রিপোর্টার গোলাম মোস্তফা রুবেল।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুর রহমান, আর্দশ সংঘ গাড়ামাসী এর সহ-সভাপতি জেলহজ আলী প্রাং, যুগ্ন সাধারন সম্পাদক সবুজ আহম্মেদ আকন্দ, কোষাধ্যক্ষ আরিফুল ইসলাম আকন্দসহ সিরাজগঞ্জ অনলাইন রক্তদান সংগঠনের সদস্যবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

কর্পোরেট সংবাদ/এএইচ