Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন

যমজ সন্তানের মা হলেন প্রীতি জিনতা

বিনোদন ডেস্ক : সারোগেসির মাধ্যমে যমজ সন্তানের মা হলেন বলিউডের নয়ের দশকের অন্যতম জনপ্রিয় নায়িকা প্রীতি জিনতা। প্রীতি ও জেনে গুডএনাফের সংসারে দুই নতুন অতিথি। যমজ সন্তানকে বাড়িতে ওয়েলকাম জানিয়েছেন অভিনেতা।

বৃহস্পতিবার (১৮ নভেম্বর) সকাল সকালই সোশ্যাল মিডিয়ায় সুখবর দিয়েছেন প্রীতি জিনতা নিজেই।

তিনি লিখেছেন, ‘আমি আজকে সকলের সঙ্গে একটি দারুণ খবর ভাগ করে নিতে চাই। আমি আর জেনে আনন্দে আত্মহারা, অনেক ভালোবাসা ও কৃতজ্ঞতার সঙ্গে আমরা আমাদের দুই সন্তান জাই জিনতা গুডএনাফ ও জিয়া জিনতা গুডএনাফকে আমাদের পরিবারে স্বাগত জানাচ্ছি।’

পাশাপাশি নায়িকা আরও জানিয়েছেন জীবনের এই নতুন অধ্যায়কে ঘিরে কতটা উচ্ছ্বসিত তিনি। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তিনি ধন্যবাদ জানিয়েছেন তাঁর ডাক্তার, নার্স ও সারোগেটকে। তাঁদের আনন্দে সামিল হওয়ার জন্য ও তাঁদের সহযোগিতা করার জন্য সবাইকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন প্রীতি, জেনে, জাই ও জিয়া।

২০১৬ সালে জেনে গুডএনাফকে বিয়ে করেন প্রীতি জিনতা। বিয়ের পর থেকে বিদেশেই সংসার পাতেন অভিনেত্রী। তারপর থেকে বেশ অনেকদিনই সিলভার স্ক্রিন থেকে দূরে প্রীতি জিন্টা। যদিও সোশ্যাল মিডিয়ায় বরাবরই অ্যাক্টিভ নায়িকা। ছবি, ভিডিও শেয়ার থেকে শুরু করে ফ্যানেদের সঙ্গে কথাবার্তাও বলেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। এই বছর আগস্টে বলিউডে কেরিয়ারের ২৩ বছর সেলিব্রেট করেছিলেন প্রীতি। একটি ভিডিও পোস্ট করে তাঁর ফ্যান, ক্রিটিক ও সহকর্মীদের ধন্যবাদ জানিয়েছিলেন প্রীতি।

আরো খবর »

ইসরায়েলে মিস ইউনিভার্স ২০২১ প্রতিযোগিতার বিচারক উর্বশী

উজ্জ্বল হোসাইন

আমার দোষ ছিল না, শুধু পরিস্থিতির শিকার: ভিডিও বার্তায় মাহি

উজ্জ্বল হোসাইন

প্রতিমন্ত্রীর সঙ্গে মাহির ভাইরাল ফোনালাপ নিয়ে যা বললেন ইমন

উজ্জ্বল হোসাইন