Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন

মোবাইল থেকে আচমকা ডিলিট ৭০০০ ছবি, টুইটারে ক্ষোভ প্রকাশ মিমির

বিনোদন ডেস্ক : মন খারাপ মিমি চক্রবর্তীর। হঠাৎই তার মোবাইলের গ্যালারি থেকে উড়ে গেছে ৭০০০ ছবি ও ৫০০ ভিডিও। অনেক চেষ্টা করেও সেইসব ছবি ও ভিডিও উদ্ধার করতে পারেননি অভিনেত্রী। এমনকি ঐ মোবাইল প্রস্তুতকারক সংস্থার হেল্প সেন্টারেরও শরনাপন্ন হয়েছিলেন তিনি। কিন্তু কোনওভাবেই সেই ছবি পুনরুদ্ধার করা সম্ভব হয়নি। অবশেষে মোবাইল প্রস্তুতকারক সংস্থার বিরুদ্ধে টুইটারে ক্ষোভ উগড়ে দিলেন তারকা সাংসদ মিমি চক্রবর্তী।

বুধবার টুইটারে মিমি লেখেন, ‘৭০০০ ছবি, ৫০০ ভিডিও। গ্যালারি থেকে সব ডিলিট হয়ে গেছে। আমি জানি না চিৎকার করে কাঁদা ছাড়া আমি আর কী করতে পারি। সবরকমভাবে চেষ্টা করেছি ছবি উদ্দার করার কিন্তু কোনওটাতেই কোনও উপকার হয়নি। বিরক্তি লাগছে।’ এই টুইটে সেই মোবাইল প্রস্তুতকারক সংস্থাকে ট্যাগ করেন অভিনেতা। বিগত সময়ে যাদের হারিয়েছেন নায়িকা তারা অনেকেই ঐ ছবির মাধ্যমে নায়িকার সঙ্গে ছিলেন। ছবি ডিলিটের মাধ্যমে সেইসহ স্মৃতি চিরদিনের মতো হারিয়েছেন তিনি।

অভিনেতা মিমির আরও জানিয়েছেন, ঐসব ছবিতে এনেক স্মৃতি জড়িয়েছিল। আমি দুঃখে ভেঙে পড়েছি। আমার বেশ কিছু স্মৃতি ছিল। যেগুলো অমূল্য। চিকুর সঙ্গে শেষ স্মৃতি ছিল। কী করে হল জানি না। সাতহাজার ভিডিও কেউ হাতে তো ডিলিট করতে পারবে না। এটা অ্যাপেলের টেকনিকাল প্রব্লেম। সূত্র-জিনিউজ।

আরো খবর »

ইসরায়েলে মিস ইউনিভার্স ২০২১ প্রতিযোগিতার বিচারক উর্বশী

উজ্জ্বল হোসাইন

আমার দোষ ছিল না, শুধু পরিস্থিতির শিকার: ভিডিও বার্তায় মাহি

উজ্জ্বল হোসাইন

প্রতিমন্ত্রীর সঙ্গে মাহির ভাইরাল ফোনালাপ নিয়ে যা বললেন ইমন

উজ্জ্বল হোসাইন