Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন

‘বঙ্গবন্ধু’ সিনেমায় খালেদা জিয়ার চরিত্রে এলিনা শাম্মী

বিনোদন ডেস্ক : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিক ‘বঙ্গবন্ধু’ সিনেমায় খালেদা জিয়ার চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন এলিনা শাম্মী। সোমবার (১৫ নভেম্বর) এ সিনেমায় অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হন এ অভিনেত্রী।

এলিনা শাম্মী বলেন, বঙ্গবন্ধুর বায়োপিকে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছি। এ সিনেমায় খালেদা জিয়ার চরিত্রে অভিনয় করতে যাচ্ছি। এটা নিঃসন্দেহে একটা ঐতিহাসিক সিনেমা হতে যাচ্ছে। সে হিসেবে ইতিহাসের অংশ হতে যাচ্ছি ভেবে ভালো লাগছে। আগামী ৬ ডিসেম্বর থেকে আমার অংশের শুটিং হবে।

উল্লেখ্য, জাতির জনকের বায়োপিক নির্মাণ করছেন বলিউডের আলোচিত নির্মাতা শ্যাম বেনেগাল। সিনেমাটি বাংলাদেশ ও ভারত সরকারের যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে।

এ সিনেমায় বঙ্গবন্ধুর চরিত্রে আরিফিন শুভ, শেখ হাসিনার চরিত্রে নুসরাত ফারিয়া ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা চরিত্রে অভিনয় করছেন নুসরাত ইমরোজ তিশাসহ শতাধিক অভিনয় শিল্পী।

চলতি বছরের জানুয়ারির শেষ দিকে মুম্বাইয়ের দাদা সাহেব ফালকে স্টুডিওতে সিনেমাটির প্রথম ধাপের শুটিং শুরু হয় এবং তা চলে এপ্রিল পর্যন্ত। মার্চে সিনেমাটি মুক্তির কথা থাকলেও করোনার কারণে শুটিং শেষ করা সম্ভব হয়নি। ২০২২ সালের মার্চে বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে সিনেমাটি মুক্তি পেতে পারে বলে জানা গেছে।

আরো খবর »

ইসরায়েলে মিস ইউনিভার্স ২০২১ প্রতিযোগিতার বিচারক উর্বশী

উজ্জ্বল হোসাইন

আমার দোষ ছিল না, শুধু পরিস্থিতির শিকার: ভিডিও বার্তায় মাহি

উজ্জ্বল হোসাইন

প্রতিমন্ত্রীর সঙ্গে মাহির ভাইরাল ফোনালাপ নিয়ে যা বললেন ইমন

উজ্জ্বল হোসাইন