তাসকিনের দুর্দান্ত বোলিংয়ে বুলাওয়ে ব্রেভসের জয়

Posted on July 22, 2023

স্পোর্টস ডেস্ক: জিম্বাবুয়ের জিম-আফ্রো টি-টেন লিগে দুর্দান্ত বোলিং উপহার দিয়েছেন বাংলাদেশের পেসার তাসকিন আহমেদ। তার দুর্দান্ত এই বোলিংয়ে হারারে হ্যারিকেন্সের বিপক্ষে ৪৯ রানের ব্যবধানে অসাধারণ এক জয় পেয়েছে বুলাওয়ে ব্রেভস। ২ ওভারে মাত্র ৭ রান দিয়ে ১ উইকেট নিয়েছেন তাসকিন আহমেদ।

টস জিতেছিলো হারারে হ্যারিকেন এবং ব্যাট করার আমন্ত্রণ জানায় বুলাওয়ে ব্রেভসকে। ব্যাট করতে নেমে ঝড় তোলেন বুলাওয়ে অধিনায়ক সিকান্দার রাজা। ৩০ বলে তিনি করেন ৬১ রান। এছাড়া ১৮ রান করেন বেন ম্যাকডার্মট। ১২ রান করেন টিমিক্যান মারুমা। তাসকিন ৩ বল মোকাবেলা করে করেন ৪ রান।

শেষ পর্যন্ত নির্ধারিত ১০ ওভারে ৯ উইকেট হারিয়ে বুলাওয়ে ব্রেভস সংগ্রহ করে ১২৮ রান। ব্রেন্ডন মাভুতা নেন ৩ উইকেট। ২টি করে উইকেট নেন নান্দ্রে বার্গার এবং তিনোতেন্দা মাপোসা।

জবাব দিতে নেমে শুরুতেই তাসকিন আহমেদের নিয়ন্ত্রিত বোলিংয়ের মুখোমুখি হয় হারারে হ্যারিকেন্স। তাসকিনের বলে শুরুতেই শূন্য রানে আউট হয়ে যান রবিন উথাপ্পা। এরপর ইয়ন মর্গ্যান আউট হয়ে যান মাত্র ৭ রান করে। উইকেট নেন তানাকা চিভাঙ্গা। সর্বোচ্চ ২২ রান করেন মোহাম্মদ নবি। ২০ রান করেন লুক জংউই। ১৫ রান করেন ইরফান পাঠান।

শেষ পর্যন্ত নির্ধারিত ১০ ওভারে ৯ উইকেট হারিয়ে ৭৯ রান সংগ্রহ করে হারারে হ্যারিকেন্স।

কর্পোরেট সংবাদ/এএইচ