Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন

প্রভাসের সিনেমা মুক্তি না পাওয়ায় ভক্তের আত্মহত্যা!

বিনোদন ডেস্ক : বিশ্বজুড়ে তারকাদের ভক্তরা কত রকমের পাগলামিই না করে থাকেন। প্রায়ই শোনা যায় তারকাদের ভক্তরা নিজেদের জীবনকে ঝুঁকির মুখে ফেলে দেন দৃষ্টি আকর্ষণ করতে গিয়ে। কখনো কখনো প্রাণও হারান অনেকে। তেমনই এক করুণ কাহিনীর জন্ম দিলেন অন্ধপ্রদেশের এক যুবক।

যুবকের প্রিয় তারকা ‘বাহুবলী’খ্যাত প্রভাস। অনেকদিন ধরেই তার নতুন সিনেমা মুক্তি পাচ্ছে না। তাই তিনি আত্মহত্যা করে বসলেন। খবর সংবাদ প্রতিদিনের।

সেখানে বলা হয়েছে, তার আইডল প্রভাস চুপচাপ বসে আছেন এটা কোনোভাবেই মেনে নিতে পারছিলেন না ওই যুবক। প্রভাসের নতুন ছবির ফার্স্টলুক প্রকাশ পেলেও, কেন সেই ছবি মুক্তি পাচ্ছে না তা নিয়েও হতাশ ছিলেন। সেই হতাশা থেকে আত্মঘাতী হলেন প্রভাসের এই অন্ধভক্ত!

ওই ভক্তের ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, প্রথম থেকেই দক্ষিণী নায়ক প্রভাসের খুব বড় ফ্যান ছিলেন এই যুবক। প্রভাসের প্রায় সব ছবি বহুবার দেখেছেন। ‘বাহুবলী’ এবং ‘সাহো’ ছবি মুক্তি পাওয়ার পর এই যুবক আরও বেশি আকৃষ্ট হয়ে পড়েছিলেন প্রভাসের প্রতি। সে কারণেই দীর্ঘদিন নায়কের নীরবতা মেনে নিতে পারেননি। অভিমানে নিজের জীবনটাই শেষ করে দিলেন।

পুলিশে সূত্রে পাওয়া খবর অনুযায়ী, এই যুবক সুইসাইড নোটে মৃত্যুর জন্য দায়ী করেছেন প্রভাসের নতুন ছবি ‘রাধে শ্যাম’ -এর প্রযোজক সংস্থা ইউভি ক্রিয়েশনকে। চিঠিতে যুবক লিখেছেন, ‘প্রযোজক সংস্থাকে বারবার বলার পরেও ‘রাধে শ্যাম’ ছবির মুক্তি পিছিয়েই যাচ্ছিলেন তারা।’

যুবকের অভিযোগ, বড়পর্দায় প্রভাসকে দেখার অপেক্ষা করা তার পক্ষে আর সম্ভব হচ্ছে না। সেই কারণেই আত্মহত্যার সিদ্ধান্ত।

প্রভাসের নতুন ছবি ‘রাধে শ্যাম’ -এর ট্রেলার এবং ছবি মুক্তির তারিখ প্রকাশ্যে এসেছে। প্রায় সাড়ে তিনশো কোটি টাকা বাজেটের এই ছবিতে প্রভাসের বিপরীতে রয়েছেন পূজা হেগড়ে। অন্ধপ্রদেশের এই অন্ধভক্তের এই ছবির মুক্তি আর দেখা হল না। তবে গোটা বিষয়টি নিয়ে তদন্ত চালাচ্ছে স্থানীয় পুলিশ।

আরো খবর »

ইসরায়েলে মিস ইউনিভার্স ২০২১ প্রতিযোগিতার বিচারক উর্বশী

উজ্জ্বল হোসাইন

আমার দোষ ছিল না, শুধু পরিস্থিতির শিকার: ভিডিও বার্তায় মাহি

উজ্জ্বল হোসাইন

প্রতিমন্ত্রীর সঙ্গে মাহির ভাইরাল ফোনালাপ নিয়ে যা বললেন ইমন

উজ্জ্বল হোসাইন