Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন

বিয়ের পিঁড়িতে ছেলেকে নিয়েই বসছেন পূজা-কুনাল

বিনোদন ডেস্ক : অবশেষে সামাজিকভাবে বিয়ের পর্ব সারছেন অভিনেত্রী পূজা ব্যানার্জী ও কুণাল ভার্মা। ছেলে কৃশিবের জন্মের পর তড়িঘড়ি আইনি বিয়ে সেরেছিলেন এই দম্পতি। তখনই ঠিক করেছিলেন, ছেলে একটু বড় হলেই ধুমধাম করে সাতপাক ঘুরবেন। হচ্ছেও তাইই।

বৃহস্পতিবার (১১ নভেম্বর) ইনস্টাগ্রামে পূজা তার সব অনুরাগীদের জানিয়েছেন, আবার বিয়ে করছেন তিনি! বন্ধু-বান্ধব, দুই পরিবারের সব সদস্যদের নিয়ে। সোমবার (১৫ নভেম্বর) গোয়ায় বসবে এই বিয়ের আসর।

এই বিয়ে নিয়ে দারুণ উত্তেজিত অভিনেত্রী। ভারতীয় একটি গণমাধ্যমকে তিনি বলেন, ‘কাগুজে বিয়েতে মন ভরে! গায়ে হলুদ, মেহেন্দি, সাতপাক ঘোরা, মালাবদল- কিচ্ছু হবে না?’

সেই স্বপ্ন পূরণ করতে গোয়ায় বেশ জমকালো আয়োজন হতে হচ্ছে। অভিনেত্রীর কথায়, সব মেয়ের মতো তিনিও ছোট থেকেই স্বপ্ন দেখতেন, পালকি চেপে বিয়ের আসরে যাবেন। তিনি সাজবেন লাল বেনারসিতে। মালা, চন্দন, গয়নায়। পূজা বলেন, ‘আমার আবদার মেনে ধুতি-পাঞ্জাবি-টোপর সব পরবে।

তবে কুণালও মহাখুশি। অভিনেত্রী বিয়ের তারিখ ঘোষণা দিতেই তিনি জানিয়েছেন, ‘তুমি এগোও… আমি এক্ষুণি আসছি।’ ইতোমধ্যে পূজা ব্যানার্জী ছেলে নিয়ে পাড়ি দিয়েছেন গোয়ার উদ্দেশে।

একা কুণাল নন, ছেলে কৃশিবও তার মা-বাবার বিয়েতে সাজবে ধুতি-পাঞ্জাবিতে। হেসে পূজা বলেন, ‘ছোটবেলায় অভিযোগ ছিল, মা-বাবা কেন বিয়েতে আমায় নিমন্ত্রণ করেনি? কৃশিবের অন্তত এই আক্ষেপ থাকবে না।’

আরো খবর »

ইসরায়েলে মিস ইউনিভার্স ২০২১ প্রতিযোগিতার বিচারক উর্বশী

উজ্জ্বল হোসাইন

আমার দোষ ছিল না, শুধু পরিস্থিতির শিকার: ভিডিও বার্তায় মাহি

উজ্জ্বল হোসাইন

প্রতিমন্ত্রীর সঙ্গে মাহির ভাইরাল ফোনালাপ নিয়ে যা বললেন ইমন

উজ্জ্বল হোসাইন