Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
খেলাধুলা

ম্যাচ দেখার জন্য বিশেষ আয়োজন! চমকেছেন নেটিজেনরা

স্পোর্টস ডেস্ক : শুরু হয়েছে টি-২০ বিশ্বকাপের মূল পর্বের ম্যাচ। ‘সুপার টুয়েলভ’-এ প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছে অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকা। খেলা চলছে আবু ধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে। আপাত দৃষ্টিতে এই ম্যাচের মধ্যে সেরকম কোনও উপাদান খুঁজে পাওয়া না গেলেও, নেটিজেনদের চোখ টেনেছে ফ্যানেদের ম্যাচ দেখার বিশেষ আয়োজনে!

করোনা আবহে দ্য এমিরেটস ক্রিকেট বোর্ড কিছু সংখ্যক দর্শককে মাঠে ঢোকার অনুমতি দিয়েছে। কেউ কেউ গ্যালারিতে বসে খেলা দেখার আনন্দ নিচ্ছেন, আর কেউ কেউ বেছে নিয়েছেন মাঠের বিশেষ বক্স সিট।

সামাজিক-দূরত্ব বজায় রেখে ছোট ছোট পরিখা দিয়ে ঘেরা এক সঙ্গে দু’জনের মতো বসার বিশেষ আয়োজন করেছে ইসিবি। যা দেখে রীতিমতো চমকেছেন নেটিজেনরা। সাধারণত ক্রিকেট মাঠে বসার এরকম ব্যবস্থা দেখা যায় না। যা দেখা গিয়েছে এদিন।

সুইমিং পুলে শরীর চুবিয়ে খেলা দেখা যায় অস্ট্রেলিয়ার গাবায়। ব্রিসবেন ক্রিকেট গ্রাউন্ডে রয়েছে ৩২ হাজার লিটারের ইনফিনিটি পুল ডেক। যেখানে অনেকেই অন্য ভাবে ক্রিকেট দেখা উপভোগ করে থাকেন। তবে বিদেশের একাধিক মাঠে বাউন্ডারি লাইনের বাইরের বিস্তৃত এলাকায় বসে বা গা এলিয়ে খেলা দেখার ব্যবস্থা রয়েছে।

আরো খবর »

বিপিএলের জন্য ৮টি ফ্র্যাঞ্চাইজির আবেদন

উজ্জ্বল হোসাইন

জিম্বাবুয়ে ফেরত দুই নারী ক্রিকেটারের করোনা পজিটিভ

উজ্জ্বল হোসাইন

৪র্থ বঙ্গবন্ধু ফেন্সিং চ্যাম্পিয়নশীপ শুরু আগামীকাল

Tanvina