Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
সারাদেশ-টুকিটাকি

হাতের ব্যান্ডেজে মিললো ১৫ ভারতীয় মোবাইল

বেনাপোল প্রতিনিধি : ভারত থেকে আসা সানাউল্লাহ নামে এক বাংলাদেশী পাসপোর্টযাত্রীর ব্যান্ডেজ করা হাতেরমধ্য থেকে ১৫ টি মোবাইল ফোন উদ্ধার করেছে কাস্টমস শুল্ক গোয়েন্দার সদস্যরা। অভিনব পন্থায় ভারত থেকে সে হাতে ব্যান্ডেজ করে মোবাইল গুলো নিয়ে আসছিল। এসময় শুল্ক গোয়েন্দাদের সন্দেহ হলে তাকে তল্লাশি করে মোবাইল গুলো উদ্ধার করে।

সোমবার (১৮ অক্টোবর) বেলা সাড়ে ১১ টার সময় বেনাপোল চেকপোষ্ট কাস্টমস তল্লাশি কেন্দ্র থেকে তার নিকট থেকে মোবাইল ফোন গুলো উদ্ধার করা হয়।

ভারত থেকে আসা পাসপোর্টযাত্রী চট্রগ্রাম জেলার মোহাম্মাদ সানাউল্লাহ। সে সাতকানিয়া থানার সামিয়া পাড়া এলাকার নুরুল আমিনের ছেলে। তার পাসপোর্ট নম্বর-ইএফ-০০৭১৯৩৬।

কাস্টমস শুল্ক গোয়েন্দা কর্মকর্তা আমিরুল ইসলাম বলেন, পাসপোর্টযাত্রী সানাউল্লাহ কাস্টমস থেকে বের হয়ে হওয়ার পর তার হাতে ব্যান্ডেজ দেখে সন্দেহ হয়। এরপর তাকে তল্লাশি করে ওই ব্যান্ডেজ এর মধ্যে থেকে ১৫টি ভারতীয় মোবাইল ফোন উদ্ধার করা হয়। এসময় তার ল্যাগেজ থেকে জিন্স প্যান্ট, লেহেঙ্গা, জুতা, স্যান্ডেল, গেঞ্জি, কসমেটিক্স, ব্রাসহ বিভিন্ন পণ্যও উদ্ধার করা হয়। এসব পণ্যগুলি বেনাপোল কাস্টমস হাউজ থেকে শুল্ক পরিশোধ করে নেওয়ার জন্য সাময়িক আটক পত্রের স্লিপ দেওয়া হয়েছে।

চেকপোষ্ট কাস্টমসে কর্মরতসহকারি রাজস্ব অফিসার মেজবাহ হাসান বলেন, এরকম অভিনব পদ্ধতিতে পণ্য নিতে দেখা যায় না। তার পণ্য শুল্কায়ন করে নিতে হবে এই মর্মে তাকে সাময়িক আটক এর স্লিপ দেওয়া হয়েছে।

আরো খবর »

চুয়াডাঙ্গায় ২৩টি স্বর্ণের বার উদ্ধার

উজ্জ্বল হোসাইন

ডিমলায় ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১

উজ্জ্বল হোসাইন

কলাপাড়ায় সংখ্যালঘুর জমি দখলের অভিযোগ

উজ্জ্বল হোসাইন