Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
শেয়ার বাজার

২২ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

নিজস্ব প্রতিবেদক : পুঁজিবাজারে তালিকাভুক্ত ২২ কোম্পানি লভ্যাংশ এবং প্রান্তিক প্রতিবেদন প্রকাশ সংক্রান্ত পরিচালনা পর্ষদের বোর্ড সভার তারিখ ঘোষণা করেছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো: আমরা নেটওয়ার্ক, আমরা টেকনোজিস, সাইফ পাওয়ারটেক, রেনউইক যজ্ঞেশ্বর, নাভানা সিএনজি, আফতাব অটোমোবাইলস, এসকে ট্রিমস, এইচআর টেক্সটাইল, মতিন স্পিনিং, একমি ল্যাবরেটরিজ, ইজেনারেশন, নিউ লাইন ক্লোথিংস, সিভিও পেট্রোকেমিক্যালস, উসমানিয়া গ্লাস, শাশা ডেনিমস, উত্তরা ব্যাংক, নিটল ইন্স্যুরেন্স, এবি ব্যাংক, ডাচবাংলা ব্যাংক, ক্রিস্টাল ইন্স্যুরেন্স, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক এবং দেশ জেনারেল ইন্স্যুরেন্স।

কোম্পানিগুলোর মধ্যে ২৪ অক্টোবর : ডাচবাংলা ব্যাংকের বোর্ড সভা ২৪ অক্টোবর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটির বোর্ড সভায় প্রান্তিক প্রতিবেদন পর্যালোচনা করে তা শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

ক্রিস্টাল ইন্স্যুরেন্সের বোর্ড সভা ২৪ অক্টোবর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটির বোর্ড সভায় প্রান্তিক প্রতিবেদন পর্যালোচনা করে তা শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের বোর্ড সভা ২৪ অক্টোবর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটির বোর্ড সভায় প্রান্তিক প্রতিবেদন পর্যালোচনা করে তা শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

দেশ জেনারেল ইন্স্যুরেন্সের বোর্ড সভা ২৪ অক্টোবর বিকাল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটির বোর্ড সভায় প্রান্তিক প্রতিবেদন পর্যালোচনা করে তা শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

২৫ অক্টোবর : উত্তরা ব্যাংকের বোর্ড সভা ২৫ অক্টোবর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটির বোর্ড সভায় প্রান্তিক প্রতিবেদন পর্যালোচনা করে তা শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

২৬ অক্টোবর : নাভানা সিএনজির বোর্ড সভা ২৬ অক্টোবর বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটির বোর্ড সভায় সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

আফতাব অটোমোবাইলসের বোর্ড সভা ২৬ অক্টোবর দুপুর পৌনে ৩টায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটির বোর্ড সভায় সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

একমি ল্যাবরেটরিজের বোর্ড সভা ২৬ অক্টোবর বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটির বোর্ড সভায় সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

ইজেনারেশনের বোর্ড সভা ২৬ অক্টোবর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটির বোর্ড সভায় সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

নিটল ইন্স্যুরেন্সের বোর্ড সভা ২৬ অক্টোবর বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটির বোর্ড সভায় প্রান্তিক প্রতিবেদন পর্যালোচনা করে তা শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

২৭ অক্টোবর : সাইফ পাওয়ারটেকের বোর্ড সভা ২৭ অক্টোবর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটির বোর্ড সভায় সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

রেনউইক যজ্ঞেশ্বরের বোর্ড সভা ২৭ অক্টোবর দুপুর ২.৩৫টায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটির বোর্ড সভায় সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

এইচআর টেক্সটাইলের বোর্ড সভা ২৭ অক্টোবর বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটির বোর্ড সভায় সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

সিভিও পেট্রোকেমিক্যালসের বোর্ড সভা ২৭ অক্টোবর বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটির বোর্ড সভায় সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

উসমানিয়া গ্লাসের বোর্ড সভা ২৭ অক্টোবর বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটির বোর্ড সভায় সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

শাশা ডেনিমসের বোর্ড সভা ২৮ অক্টোবর বিকাল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটির বোর্ড সভায় সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

এবি ব্যাংকের বোর্ড সভা ২৭ অক্টোবর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটির বোর্ড সভায় প্রান্তিক প্রতিবেদন পর্যালোচনা করে তা শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

২৮ অক্টোবর : আমরা নেটওয়ার্কের বোর্ড সভা দুপুর আড়াইটায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটির বোর্ড সভায় সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

আমরা টেকনোজিসের বোর্ড সভা ২৮ অক্টোবর বিকাল পৌনে ৪টায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটির বোর্ড সভায় সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

এসকে ট্রিমসের বোর্ড সভা ২৮ অক্টোবর বিকাল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটির বোর্ড সভায় সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

মতিন স্পিনিংয়ের বোর্ড সভা ২৮ অক্টোবর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটির বোর্ড সভায় সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

নিউ লাইন ক্লোথিংসের বোর্ড সভা ২৮ অক্টোবর বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটির বোর্ড সভায় সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

আরো খবর »

অর্থমন্ত্রণালয়ের সঙ্গে বৈঠকের বিষয়ে কেউ মুখ খোলেননি

Tanvina

পূবালী ব্যাংকের ৫০০ কোটি টাকার বন্ড অনুমোদন

Tanvina

ব্লক মার্কেটে ৩৯ কোম্পানির ৬৪ কোটি টাকার লেনদেন

Tanvina