Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
তথ্য-প্রযুক্তি

নতুন ইয়ারবাড “জেড-টু” উন্মুক্ত করেছে ওয়ান প্লাস

তথ্য প্রযুক্তি ডেস্ক : চীনের বাজারে নতুন ইয়ারবাডস “জেড-টু” উন্মুক্ত করেছে ওয়ান প্লাস। অ্যাকটিভ নয়েজ ক্যানসেলেশনসহ এ বাডসে থাকছে ট্রুলি ওয়্যারলেস স্টেরিও ইলেভেন মিমি ডায়নামিক ডাইভার। বাডস জেড-টুর আপগ্রেড ভার্সনে ল্যাটেন্সি রেট ১০৩ মিলিসেকেন্ড থেকে কমিয়ে ৯৩ মিলিসেকেন্ড করা হয়েছে।

এ ইয়ারবাডে ব্লুটুথ কানেক্টিভিটি থাকছে ৫ দশমিক ২, যা ৯৪ মিলিসেকেন্ড ল্যাটেন্সি রেট সরবরাহ করতে পারে। বাডসটির নয়েজ ক্যানসেলেশন ফিচার বাইরের আওয়াজের রেশিও ৪০ ডেসিবল পর্যন্ত কমাতে সক্ষম। এতে দেয়া হয়েছে তিনটি মাইক্রোফোন।

ওয়ানপ্লাস জানিয়েছে, ওয়ান প্লাস বাডস জেড-টু ইয়ারবাডে চার্জিং কেসে ৫২০ এমএএইচ ব্যাটারি দেয়া হয়েছে। ফলে একবারের চার্জে ইয়ারবাডটি ব্যাকআপ দেবে টানা ৩৮ ঘণ্টা। প্রতি বাডে রয়েছে ৪০ এমএএইচ ব্যাটারি, যা ৭ ঘণ্টা করে ব্যাকআপ দেবে। গ্যাজেটটি আইপি ৫৫ সার্টিফায়েড এবং এর চার্জিং কেসটি আইপিএক্স ৪ রেটপ্রাপ্ত।

চীনের বাজারে এর মূল্য নির্ধারণ করা হয়েছে ৪৯৯ ইউয়ান (৭৭ ডলার)। আন্তর্জাতিক বাজারে এটি কবে আসবে বা এর মূল্য কত হবে তা প্রকাশ করেনি জিএসএম অ্যারেনা। তবে টেকরাডারের প্রতিবেদনে বলা হয়েছে ভারতীয় বাজারে গ্যাজেটটির মূল্য নির্ধারণ করা হয়েছে ৫ হাজার রুপি। সূত্র- বনিকবার্তা।

আরো খবর »

স্মার্টফোন ব্র্যান্ড টেকনো নিয়ে এসেছে হ্যান্ডসেট স্পার্ক গো ২০২২

Polash

হোয়াটসঅ্যাপে একসঙ্গে ২৫০ জনকে মেসেজ পাঠানো যাবে

উজ্জ্বল হোসাইন

দেশের বাজারে ঝিউন গিম্বল বাজারজাত করবে স্মার্ট টেকনোলজিস

Polash