Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন

একসাথে অবসর যাপনে সন্দীপ্তা-রাহুল

বিনোদন ডেস্ক : ভালোবেসে ঘর বেঁধেছিলেন টলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার ও রাহুল ব্যানার্জি। এ সংসার ভাঙনের পর কলকাতার টিভি অভিনেত্রী সন্দীপ্তার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন তিনি! যদিও এ সম্পর্কের কথা এখনো স্বীকার করেননি এই অভিনেতা। কয়েক দিন আগে প্রেমিকা সন্দীপ্তার সঙ্গে অবসর যাপনের জন্য গিয়েছিলেন রাহুল। তারপর থেকে ফের শুরু হয়েছে জোর জল্পনা।

দুর্গাপূজার সপ্তমীর দিন স্কুলের বন্ধুদের নিয়ে বেড়াতে গিয়েছিলেন রাহুল। তাদের সঙ্গে ছিলেন অভিনেত্রী সন্দীপ্তাও। এ খবর প্রকাশ্যে আসার পর রাহুল বলেন—‘গত ৬ বছর ধরে আমি আর সন্দীপ্তা বন্ধু। এখন শুধু তা-ই নয়, ও আমার সবচেয়ে ভালো বন্ধু। সে সময় আমার জন্মদিন ছিল। সন্দীপ্তা না থাকলে কি হয়!

রাহুল-সন্দীপ্তার প্রেমের গুঞ্জন বহুদিন ধরেই টলিপাড়ায় উড়ছে। অনেকে বলেন, সন্দীপ্তার কারণেই প্রিয়াঙ্কার সঙ্গে সংসার ভেঙেছে রাহুলের। গৌরব-দেবলীনার বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানেও একসঙ্গে হাজির হন রাহুল-সন্দীপ্তা। বিয়ের অনুষ্ঠানে এ জুটির উপস্থিতি তাদের প্রেমের গুঞ্জন নতুন করে উসকে দিয়েছিল। এরপর সন্দীপ্তা ও তার বাবা-মায়ের সঙ্গে অবসর যাপনের জন্য গিয়ে খবরের শিরোনাম হয়েছিলেন তারা।

আরো খবর »

ইসরায়েলে মিস ইউনিভার্স ২০২১ প্রতিযোগিতার বিচারক উর্বশী

উজ্জ্বল হোসাইন

আমার দোষ ছিল না, শুধু পরিস্থিতির শিকার: ভিডিও বার্তায় মাহি

উজ্জ্বল হোসাইন

প্রতিমন্ত্রীর সঙ্গে মাহির ভাইরাল ফোনালাপ নিয়ে যা বললেন ইমন

উজ্জ্বল হোসাইন