Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
খেলাধুলা

স্কটল্যান্ডের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক : বিশ্বকাপ বাছাইয়ের প্রথম ম্যাচে স্কটল্যান্ডের বিপক্ষে টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশের অধিনায়ক মাহমুদউল্লাহ। রোববার (১৭ অক্টোবর) নিজেদের ওমানের আল আমেরাত ক্রিকেট গ্রাউন্ডে খেলাটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮টায়।

এর আগে টি-টোয়েন্টি ফরম্যাটে স্কটিশদের বিপক্ষে একবারই খেলেছিল বাংলাদেশ। তবে ২০১২ সালে নেদারল্যান্ডসে অনুষ্ঠিত ওই ম্যাচে টাইগাররা শোচনীয় পরাজয় বরণ করে। আর তাই আজকের ম্যাচটি একদিক থেকে প্রতিশোধের লড়াইও বটে।

মুখোমুখি লড়াইয়ে নামার আগে বাংলাদেশকে প্রচ্ছন্ন হুমকিই দিয়ে রেখেছে স্কটল্যান্ড। দলটির কোচ কোচ শেন বার্গার বলেন, ‘পাপুয়া নিউগিনি কিংবা ওমান থেকে বাংলাদেশকে আমরা বড় করে দেখছি না। আমরা জানি, প্রতিটা দলই আমাদের হারাতে চাইবে। তবে আমাদের বিপক্ষেই বাকিদের সবচেয়ে বড় ম্যাচটা খেলতে হবে। আমরা প্রস্তুত এবং তৈরি আছি।’

স্কটল্যান্ডের হুমকির বদলায় টাইগার অধিনায়ক মাহমুদউল্লাহ পাল্টা হুমকি না দিয়ে মাঠের খেলাতেই মনোযোগ দিতে বলেছেন। তিনি ম্যাচের আগে সংবাদ সম্মেলনে বলেন, কাউকে ছোট করে দেখতে চাই না। স্কটল্যান্ডের বিপক্ষে নিজেদের সেরাটা খেলতে চাই।

বাংলাদেশ দল : মাহমুদুল্লাহ রিয়াদ (অধিনায়ক), সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, সৌম্য সরকার, লিটন কুমার দাস, আফিফ হোসেন, মোহাম্মদ নাঈম শেখ, নুরুল হাসান সোহান, শামীম হোসেন, মুস্তাফিজুর রহমান, মোহাম্মদ সাইফুদ্দিন, রুবেল হোসেন, শরিফুল ইসলাম, শেখ মাহেদি হাসান, নাসুম আহমেদ ও তাসকিন আহমেদ।


আরো খবর »

আজ রাতে ঘোষণা হবে ব্যালন ডি’অর বিজয়ীর নাম

উজ্জ্বল হোসাইন

রামোসের অভিষেক ম্যাচে পিএসজির জয়

উজ্জ্বল হোসাইন

তাইজুলের ৭ উইকেটে ৪৪ রানের লিড পেল বাংলাদেশ

উজ্জ্বল হোসাইন