Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন ভিডিও গ্যালারী

শাকিব খানের দেখা পেলেন আত্মহত্যার চেষ্টা করা সেই গৃহবধূ

বিনোদন ডেস্ক : ‘শুটিং দেখতে না পেরে’ জামালপুরের মাদারগঞ্জ উপজেলার যে গৃহবধূ ‘আত্মহত্যার চেষ্টা’ করেছিলেন তিনি দেখা পেয়েছেন ঢাকাই সিনেমার শীর্ঘ নায়ক শাকিব খানের।

শুক্রবার (১৫ অক্টোবর) বিকেল চারটার দিকে সেই গৃহবধূর পুরো পরিবার এসেছিলেন কিং খানের শুটিং দেখতে।

এ সময় শাকিব খানসহ পুরো শুটিং ইউনিট বেশ কিছু সময় কাটান সেই পরিবারের সঙ্গে। শাকিব খান ওই গৃহবধূর সন্তানের মাথায় হাত বুলিয়ে দোয়া করেন।

শাকিব খান বলেন, ঘটনাটি শুনে আমার খুব খারাপ লেগেছিল; সেকারণে তাঁর সঙ্গে দেখা করানোর জন্য টিমকে বলেছিলাম। আজ পুরো পরিবারসহ এসেছিল ওই নারী। কিছু সময় পার করেছি উনার পরিবারের সঙ্গে; ভালো লেগেছে।’

ভক্তদের সতর্কবার্তা দিয়ে শাকিব খান আরও বলেন, ‘যা হয়েছে হয়েছে। সামনে যেন এমন আর কোন ঘটনা না ঘটে। সবার আগে জীবন, এমন পাগলামি যেন আর কোন ভক্ত না করে সেই অনুরোধ রইল আমার। ভক্তরা সারাজীবন ভালোবাসবে; আমিও তাদের ভালোবাসা নিয়ে এগিয়ে যেতে চাই।

এ ব্যাপারে পরিচালক এস এ হক অলিক বলেন, ‌পাগল ভক্তের মনের ইচ্ছে পূরণের চেষ্টা করেছি। ভবিষ্যতে যেন এমন কাজ না করে সেজন্য তাদের বলা হয়েছে।

গত ১১ অক্টোবর গুনারীতলা ইউনিয়নের বাকুরগ্রামের ইয়াসিনের স্ত্রী শাকিব খানের ‘শুটিং দেখতে না পেরে আত্মহত্যার চেষ্টা’ করেন। জামালপুরের স্থানীয় একাধিক সংবাদমাধ্যমে সেই খবর প্রকাশিত হয়।

এস এ হক অলিকের পরিচালনায় ‘গলুই’ সিনেমাটিতে শাকিবের বিপরীতে প্রথম বার অভিনয় করছেন চিত্রনায়িকা পূজা চেরি। গ্রামবাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা ও বিস্তীর্ণ এক জনপদের মানুষের জীবনের গল্পে নির্মিত হচ্ছে সিনেমাটি।

শাকিব-পূজা ছাড়াও সিনেমাতে অভিনয় করছেন আজিজুল হাকিম, ফজলুর রহমান বাবুসহ অনেকে। গান করছেন কুমার বিশ্বজিৎ, হাবিব ওয়াহিদ, কণাসহ অনেকে।

আরো খবর »

প্রতিমন্ত্রীর সঙ্গে মাহির ভাইরাল ফোনালাপ নিয়ে যা বললেন ইমন

উজ্জ্বল হোসাইন

বিমানবন্দরে আটকে দেয়া হল জ্যাকলিনকে

উজ্জ্বল হোসাইন

মরুর বুকে স্বামীর সঙ্গে রোমান্টিক মাহি

উজ্জ্বল হোসাইন