Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
কর্পোরেট সংবাদ

অপোর ‘মাই বেস্ট ক্লিক’ ফটো ক্যাম্পেইনে অংশ নিয়ে পুরস্কার জেতার সুযোগ

নিজস্ব প্রতিবেদক : একটি ছবি হাজার শব্দের চেয়ে শক্তিশালী’ এই প্রবাদে অনুপ্রাণিত হয়ে নতুন ফটোগ্রাফি ক্যাম্পেইন শুরু করেছে শীর্ষস্থানীয় স্মার্ট ডিভাইস ব্র্যান্ড অপো। অপো ভক্ত ও ব্যবহারকারীদের সুপ্ত ফটোগ্রাফি প্রতিভা বিকাশের জন্য ‘মাই বেস্ট ক্লিক’ নামে এ ক্যাম্পেইন চালু করা হয়েছে। ২৯ সেপ্টেম্বর শুরু হওয়া এই ক্যাম্পেইনটি চলবে ২৪ অক্টোবর পর্যন্ত।
অপো জানায়, বর্তমানে তরুণ প্রজন্ম প্রতিটি মুহূর্তকে ক্যামেরায় ধারণ করে রাখতে চায়। তাই স্মার্টফোন জীবনের অবিচ্ছেদ্য অংশ হয়ে দাঁড়িয়েছে। তরুণদের এই অ্যাক্টিভিটি আরো উৎসাহিত করতে এগিয়ে এসেছে অপো বাংলাদেশ। ভালো ছবি তুললে পুরস্কারের আয়োজন করা হয়েছে।
ক্যাম্পেইনে অংশ নিয়ে অপো এনকো ডব্লিউ৫১, এনকো ডব্লিউ১১ এর মতো আকর্ষণীয় পুরস্কার জেতার সুযোগ রয়েছে। এজন্য ট্রাভেল অ্যান্ড ন্যাচার, কালচার, পোর্ট্রটে ও নাইট লাইফ এই চার ক্যাটাগরির ছবি তুলে শেয়ার দিতে হবে।
প্রথমে অপো বাংলাদেশের ফেসবুক পেজে ভিজিট করতে হবে তারপর পেজ এর মধ্যে নির্দিষ্ট পোস্টের কমেন্টস সেকশনে গিয়ে ট্রাভেল, পোর্ট্রইেট ও নাইট লাইফ ফটোগ্রাফি থিমকে কেন্দ্র করে তোলা ছবিগুলো #ঙচচঙইধহমষধফবংয ও #গুনবংঃঈষরপশ লিখে পোস্ট করতে হবে। অপো বাংলাদেশের ফেসবুক পেজে এ সম্পর্কিত আরো বিস্তারিত তথ্য পাওয়া যাবে।
বাছাইকৃত সেবা ছবির জন্য বিজয়ীরা পাবেন অপো এনকো ডব্লিউ৫১ ও অপো ডব্লিউ১১ উপহার। পর্যায়ক্রমে সেরা ছবিগুলো অপো বাংলাদেশের ইন্সটাগ্রামে ফটোগ্রাফারের নাম দিয়ে প্রকাশ করা হবে।
তাই আপনি যদি ছবিপ্রেমী হয়ে থাকেন তাহলে আজই মাই বেস্ট ক্লিক ক্যাম্পেইনে অংশ নিয়ে নিজেকে ঝালিয়ে নিন।

অপো সম্পর্কে:
বিশ্বের শীর্ষস্থানীয় স্মার্ট ডিভাইস ব্র্যান্ড অপো। ২০০৮ সালে প্রতিষ্ঠানটি তাদের প্রথম মোবাইল ফোন ‘স্মাইলি ফেস’ উন্মোচন করে। এর পর থেকে ক্রেতাদের শিল্প ও উদ্ভাবনী প্রযুক্তির মিশেলে তৈরি পণ্য সরবরাহের জন্য নিবেদিতভাবে কাজ করছে অপো। বর্তমানে অপো ফাইন্ড ও রোনো সিরিজসহ বিস্তৃত পরিসরের স্মার্ট ডিভাইস বাজারে নিয়ে আসছে। ডিভাইসের পাশাপাশি, অপো তাদের গ্রাহকদের অপো ক্লাউড এবং অপো এর মতো কালারওএস অপারেটিং সিস্টেম ও ইন্টারনেট সেবা প্রদান করছে। বিশ্বের ৬০টিরও বেশি দেশ এবং অঞ্চলে অপো তাদের কার্যক্রম পরিচালনা করছে এবং বিশ্বব্যাপী প্রতিষ্ঠানটির ৬টি গবেষণা ইনস্টিটিউট এবং ৫টি গবেষণা ও উন্নয়ন (আরঅ্যান্ডডি) কেন্দ্র রয়েছে। লন্ডনে অপোর একটি ডিজাইন সেন্টারও রয়েছে। বিশ্বব্যাপী গ্রাহকদের উন্নত সেবা প্রদানের লক্ষ্যে অপো’র ৪০,০০০ হাজারেরও বেশি কর্ম কর্মরত আছেন।


আরো খবর »

২০২২ সালের জুলাইয়ে জেএমআই থেকে ১ কোটি ৩৩ লাখ সিরিঞ্জ নেবে ইউনিসেফ

Polash

ইলেকট্রনিক্স শিল্প গার্মেন্টসকে ওভারটেক করবে: সালমান এফ রহমান

উজ্জ্বল হোসাইন

ইশো’র নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাকিব-বাঁধন

Polash