Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন

‘চন্দ্রাবতী কথা’ মুক্তির আগেই প্রশংসিত

নিজস্ব প্রতিবেদক : নির্মাতা এন রাশেদ চৌধুরী পরিচালিত ‘চন্দ্রাবতী কথা’ সিনেমাটি অবশেষে মুক্তি পেতে যাচ্ছে ১৫ অক্টোবর। দেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি। সেন্সর বোর্ডে জমা দেওয়ার পর সেন্সর বোর্ড ছবিটি আটকে রাখে এক বছরেরও অধিক সময়। শেষ পর্যন্ত, এ বছরের ফেব্রুয়ারি মাসে কোন ধরনের কর্তন ছাড়াই সেন্সর ছাড়পত্র পায় ‘চন্দ্রাবতী কথা’।

এদিকে চলচ্চিত্রটির মুক্তিকে কেন্দ্র করে মঙ্গলবার রাতে ছবিটির প্রিমিয়ার অনুষ্ঠিত হয়। প্রিমিয়ারেই বেশ প্রশংসিত হয় সিনেমাটি। নির্মাতা মাসুদ হাসান উজ্জ্বল বলেন, চন্দ্রাবতী কথার প্রিমিয়ার শো দেখে আসলাম। বাংলাদেশে বসে পিরিয়ডিকাল ছবি বানানো খুবই কঠিন। সেই হিসেবে পরিচালক এবং পুরো টিমকে সাধুবাদ জানাতেই হয়। অভিনয় শিল্পীরা সবাই পরিচিত, সবাই দক্ষ অভিনেতা। সকলেই তার সর্বোচ্চটা দিয়ে কাজ করেছেন। আমার জন্য বাড়তি ভাললাগার কারণ এই ছবির নায়ক ইমতিয়াজ বর্ষণ। ঊনপঞ্চাশ বাতাসের পর কোন বিরতী না দিয়ে ওর অভিনীত দ্বিতীয় ছবি মুক্তি পেল, এটা খুবই আনন্দের। দোয়েল, নওশাবা, রাকায়েত ভাই, মুরাদ ভাই, তনয়, জয়ন্ত দাসহ সকলেই ভাল অভিনয় করেছেন। অভিনন্দন পরিচালক এন রাশেদ চৌধুরী এবং পুরো টিমকে।

অসম্ভব প্রতিভাবান ও সংগ্রামী নারী চন্দ্রাবতীর সারাজীবনের একটি গল্প, তাই এর পরিধিও বড়। চন্দ্রাবতীর জীবনী দেখানোর সঙ্গে সঙ্গে ছবিতে ওই সময়ের সামাজিক বিভিন্ন প্রেক্ষাপট, ঘটনা এবং পারফরম্যান্স স্টাইলও উঠে এসেছে বলে জানিয়েছেন নির্মাতা।

ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন মডেল ও অভিনেত্রী দিলরুবা দোয়েল এবং চন্দ্রাবতীর প্রেমিক জয়ানন্দের চরিত্রে অভিনয় করেছেন ইমতিয়াজ বর্ষণ। এ ছাড়া আরও অভিনয় করেছেন জয়ন্ত চট্টোপাধ্যায়, মিতা রহমান, গাজী রাকায়েত, আরমান পারভেজ মুরাদ, নওশাবা আহমেদ, জয়িতা মহলানবিশ প্রমুখ।

‘জাজ মাল্টিমিডিয়ার’ পরিবেশনায় সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে


আরো খবর »

নতুন অতিথির নাম ঠিক করছেন দীপিকা-রণবীর

Tanvina

একসাথে অবসর যাপনে সন্দীপ্তা-রাহুল

Tanvina

জার্মানিতে এসএলএম সর্বোচ্চ পদক জিতলো অমিতাভ রেজা চৌধুরীর ‘রিকশা গার্ল’

Tanvina