Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
খেলাধুলা

আইসিইউতে ক্রিকেটার মোশাররফ রুবেল

স্পোর্টস ডেস্ক: জাতীয় দলের সাবেক বাঁহাতি স্পিনার মোশাররফ রুবেলের শারীরিক অবস্থা খারাপ হওয়ায় তাকে আইসিউইতে ভর্তি করা হয়েছে।

ক্রিকেটার মোশারফ হোসেন রুবেলের স্ত্রী ফারহানা চৈতি গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। এই মুহূর্তে সংকটাপন্ন অবস্থায় আছেন তিনি।

কান্নাজড়িত কণ্ঠে ফারহানা চৈতি বলেন, দোয়া করবেন রুবেলের জন্য। ওকে আইসিইউতে নেওয়া হয়েছে সন্ধ্যা ৭টায়।

তিনি বলেন, খুব সংকটাপন্ন না হলেও তার অবস্থা খুব একটা স্থিতিশীল নয়। কিছুদিন যাবতই শরীর খারাপের দিকে যাচ্ছে। বর্তমান অবস্থায় চিকিৎসকরা তাই তাকে নিবিড় পর্যবেক্ষণে রাখাকেই উত্তম মনে করেছেন।

রুবেলের শারীরিক অবস্থার বিষয়ে কিছুদিন আগেই চৈতি ফারহানা গণমাধ্যমকে জানিয়েছিলেন, বর্তমানে টিউমার স্থিতিশীল থাকলেও নার্ভের সমস্যা দেখা দিচ্ছে রুবেলের। বাঁ হাত আর বাঁ পা অনেকটাই দুর্বল হয়ে পড়েছে। হাতের কব্জি থেকে আঙুল পর্যন্ত অবশ হয়ে থাকে, এতে নাড়াচাড়া করতে বেশ বেগ পেতে হয় রুবেলকে। আগের মতো সাবলীলভাবে কথা বলতেও সমস্যা হচ্ছে।

প্রায় ৩ বছর ধরে শারীরিক অসুস্থতায় ভুগছেন তিনি। ২০১৯ সালের মার্চে তার ব্রেন টিউমার ধরা পড়ে। এরপর চিকিৎসা নিয়ে মাঝখানে কিছুটা সুস্থ হয়ে উঠলেও গত জানুয়ারির শেষ সপ্তাহে এমআরআই করার পর দেখা যায়, পুরনো টিউমারটি আবার নতুন করে বাড়ছে। তারপর থেকে আবার শুরু হয়েছে কেমোথেরাপি। টানা কেমোথেরাপির ফলে ইডিমা ও এপিলেপসি দেখা দিয়েছে তার।

দেশে ও বিদেশে চিকিৎসা নিয়ে কিছুটা সুস্থ্য বোধ করছিলেন। কদিন আগে ২৪ নম্বর কেমোথেরাপি শেষে সে কথা ফেসবুকে জানিয়েছিলেন।

কিন্তু হঠাৎ করে ফের অসুস্থ হয়ে পড়েছে বাঁহাতি এই স্পিনার। অবস্থা এতোটাই গুরুতর যে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে আইসিইউতে রাখা হয়েছে তাকে।


আরো খবর »

কাল ওমানের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ

উজ্জ্বল হোসাইন

টি-টোয়েন্টিতে সর্বোচ্চ উইকেটের মালিক এখন সাকিব

উজ্জ্বল হোসাইন

স্কটল্যান্ডের বিপক্ষে হারলো বাংলাদেশ

উজ্জ্বল হোসাইন