Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
শিরোনাম শীর্ষ সংবাদ সারাদেশ-টুকিটাকি

চট্টগ্রামে একই পরিবারের ৩ জনকে গলা কেটে হত্যা

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামের মিরসরাই জোরারগঞ্জ এলাকায় স্বামী, স্ত্রী ও সন্তানকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (১৪ অক্টোবর) ভোরে জোরারগঞ্জ থানার উত্তর সোনাপাহাড় গ্রাম থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- স্থানীয় মুদি দোকানদার মোহাম্মদ মোস্তফা (৫৭), তার স্ত্রী জোছনা বেগম (৪৫) ও তাদের ছোট ছেলে আহমেদ হোসেন (২৫)। এ ঘটনায় নিহত মোহাম্মদ মোস্তফার বড় ছেলে সাদ্দাম হোসেনকে আটক করা হয়। পুলিশের ধারণা, সম্পত্তির বিরোধে এই হত্যাকাণ্ড হতে পারে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, গতকাল দিবাগত গভীর রাতে নতুন বাজার এলাকার মোস্তফা সওদাগরের বাড়িতে তিনজনকে হত্যার এ নির্মম ঘটনাটি ঘটে। খুনিরা ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করে তাদের। খবর পেয়ে আজ ভোর থেকে পুলিশ ঘটনাস্থলে অবস্থান করছে।

মিরসরাইয়ের জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) হেলাল উদ্দিন জানান, স্থানীয়দের মাধ্যমে খবরে পেয়ে নিজ বাড়ি থেকে মোস্তফা হোসেন, তার স্ত্রী ও এক ছেলের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ সময় রক্তমাখা অবস্থায় নিহত দম্পতির বড় ছেলে সাদ্দাম হোসেনকে আটক করা হয়েছে। ৩ জনের মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।


আরো খবর »

সরকারকে প্রশ্নবিদ্ধ করতেই পীরগঞ্জে হামলা : তথ্যমন্ত্রী

উজ্জ্বল হোসাইন

বেলকুচিতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, শ্বশুর বাড়ির লোকজন উধাও

উজ্জ্বল হোসাইন

হাতের ব্যান্ডেজে মিললো ১৫ ভারতীয় মোবাইল

উজ্জ্বল হোসাইন