Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
সারাদেশ-টুকিটাকি

চুয়াডাঙ্গায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পৃথক অভিযানে ৩ মাদক ব্যবসায়ী আটক

আহসান আলম, চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গায় ভারতীয় বুপ্রেনরফাইন ইনজেকশনসহ ৩ জন মাদক ব্যাবসায়ীকে আটক করা হয়েছে। বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত চুয়াডাঙ্গা জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে।

আটককৃতরা হলেন- জেলার আলমডাঙ্গা উপজেলার গোবিন্দপুর গ্রামের মৃত উম্মাদ আলীর ছেলে খাইরুল ইসলাম (৪১) একই এলাকার কালিদাসপুর গ্রামের স্বর্গীয় কালিপদ অধিকারীর ছেলে শ্রী সনাতন কুমার অধিকারী (৫৫) এবং চুয়াডাঙ্গা পৌর এলাকার কানাপুকুর পাড়ার মৃত আলতাফ হোসেনের ছেলে জালাল মালিকা (৪৬)।

বুধবার সকালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক শরিয়তউল্লাহর নেতৃত্বে পরিদর্শক আব্দুল্লাহ আল মামুনসহ সঙ্গীয় ফোর্স আলমডাঙ্গায় অভিযান চালায়। এসময় ৮ অ্যাম্পুল ভারতীয় বুপ্রেনরফাইন ইনজেকশনসহ খাইরুল ইসলামকে এবং ১০ অ্যাম্পুল বুপ্রেনরফাইন ইনজেকশনসহ সুনাতন অধিকারীকে আটক করা হয়।

এদিকে বেলা ২ টার দিকে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমানের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা চুয়াডাঙ্গা পৌর এলাকার কানাপুকুর পাড়ায় অভিযান চালিয়ে ১০১ অ্যাম্পুল ভারতীয় বুপ্রেনরফাইন ইনজেকশনসহ জালাল মালিথাকে আটক করে।

আটককৃতদের বিরুদ্ধে নিয়মিত মামলাসহ খাইরুল ইসলাম ও সুনাতন অধিকারীকে আলমডাঙ্গা থানায় এবং জালাল হোসেনকে চুয়াডাঙ্গা সদর থানায় সোপর্দ করা হয়েছে।


আরো খবর »

বেলকুচিতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, শ্বশুর বাড়ির লোকজন উধাও

উজ্জ্বল হোসাইন

হাতের ব্যান্ডেজে মিললো ১৫ ভারতীয় মোবাইল

উজ্জ্বল হোসাইন

কাশিমপুর কারাগারে হাজতির মৃত্যু

উজ্জ্বল হোসাইন