Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
সারাদেশ-টুকিটাকি

শার্শায় ভূমিকম্প ও অগ্নিকান্ড বিষয়ক মহড়া অনুষ্ঠিত

বেনাপোল প্রতিনিধি : মুজিব বর্ষের প্রতিশ্রুতি জোরদার করি দুর্যোগ প্রন্তুতি” এই শ্লোগানকে সামনে রেখে যশোরের শার্শায় নানা আয়োজনে পালিত হলো আন্তজার্তিক দুর্যোগ প্রশমন দিবস।

বুধবার (১৩ অক্টোবর) সকাল ১০ টার সময় উপজেলা প্রশাসনের আয়োজনে এ উপলক্ষে ভুমিকম্প ও অগ্নিকান্ড বিষয়ক মহড়া এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা পরিষদ চত্ত্বরে বেনাপোল ফায়ার স্টেশন মাষ্টার রতন কুমার দেবনাথের নেতৃত্বে একটি চৌকশ অগ্নি নির্বাপক দল অগ্নিকান্ড, গ্যাস সিলিন্ডার থেকে অগ্নির ব্যাবকতা এবং কী ভাবে আগুন নেভানো হয় তার কৌশল পরোক্ষ ভাবে প্রদর্শন করেন। মহড়া শেষে উপজেলা পরিষদের সভাকক্ষে আন্তজার্তিক দূর্যোগ প্রশাসন দিবস ২০২১ উপলক্ষে শার্শা উপজেলা প্রকল্প বাস্তবায়ন দপ্তরের উদ্যোগে ও উপজেলা প্রশাসনের আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জুর সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মীর আলিফ রেজ, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস, মৎস্য কর্মকর্তা আবুল হাসান, বেনাপোল ইউপি চেয়ারম্যান বজলুর রহমান, ডিহি ইউপি চেয়ারম্যান হোসেন আলী, কায়বা ইউপি চেয়ারম্যান হাসান ফিরোজ আহম্মেদ টিংকু অনুষ্ঠানটি পরিচালনা করেন উপজেলা বাস্তবায়ন কর্মকর্তা লাল্টু মিয়া।


আরো খবর »

বেলকুচিতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, শ্বশুর বাড়ির লোকজন উধাও

উজ্জ্বল হোসাইন

হাতের ব্যান্ডেজে মিললো ১৫ ভারতীয় মোবাইল

উজ্জ্বল হোসাইন

কাশিমপুর কারাগারে হাজতির মৃত্যু

উজ্জ্বল হোসাইন