কক্সবাজারে বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

Posted on July 17, 2023

মোহাম্মদ রিদুয়ান হাফিজ, কক্সবাজার প্রতিনিধি: সোনায় বিনিয়োগ,ভবিষ্যতের সঞ্চয় এই প্রতিপাদ্যে অনুষ্ঠিত হয়ে গেল বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশন (বাজুস) এর ৫৮তম প্রতিষ্ঠাবার্ষিকী।

দিনটি সাড়ম্বরে উদযাপনের উদ্দেশ্যে সমিতিটির কক্সবাজার জেলা শাখা আয়োজন করে আনন্দ র‍্যালী ও কেক কাটার আয়োজন।

বাজুসের কক্সবাজার জেলা শাখার সভাপতি সুভাষ ধরের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক হাজী ওসমান গনির সঞ্চালনায় এই আনন্দ শোভাযাত্রায় উপস্থিত ছিলেন সহ সভাপতি অমল ধর, সহ সভাপতি রুপন ধর, সহ সাধারণ সম্পাদক শিমুল ধর,দিলীপ ধর, সাংগঠনিক সম্পাদক লিটন ধর, সহ সাংগঠনিক সম্পাদক সুব্রত ধর,অর্থ সম্পাদক উজ্জ্বল ধর, সহ অর্থ সম্পাদক রতন ধর, কার্যকরী সদস্য জয় কিষান ধর,নয়ন ধর,রাজীব ধর,জনি ধর,দিলীপ ধর সহ সমিতির সকল সদস্যবৃন্দ।

এসময় সমিতির সভাপতি বলেন, ঢাকার কেন্দ্রীয় কমিটির নির্দেশক্রমে সারা বাংলাদেশে এই আয়োজনের ধারাবাহিকতায় কক্সবাজারেও এই আয়োজন করা হয়।

সাধারণ সম্পাদক হাজী ওসমান গনি এসময় কক্সবাজারের সকল উপজেলার সকল স্বর্ণ ব্যবসায়ী এবং সমিতির সকল সদস্যকে এই আয়োজন সফল করার জন্য ধন্যবাদ জানান।

সমিতির নিজস্ব অফিসে শুভেচ্ছা স্মারক হিসেবে সকল সদস্যদের মধ্যে গেঞ্জি ও টুপি বিতরণের মাধ্যমে শুরু হওয়া আয়োজনে প্রতিষ্ঠাবার্ষিকীর সুদৃশ্য কেক কাটা হয় এবং এরপর শহরের এন্ডারসন রোড থেকে বিশাল এক শোভাযাত্রা শহরের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে।