Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
খেলাধুলা

বাংলাদেশের টি-টোয়েন্টি বিশ্বকাপের জার্সি উন্মোচন

স্পোর্টস ডেস্ক : উন্মোচন হলো সংযুক্ত আরব আমিরাত (ইউএই) এবং ওমানে যৌথভাবে অনুষ্ঠিত হতে যাওয়া আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশ দলের জার্সি। সোমবার (১১ অক্টোবর) রাজধানীর একটি স্থানীয় হোটেলে আড়ংএর সাথে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কর্মকর্তা এবং স্পোর্টস অ্যান্ড স্পোর্টস ডিজাইন, আনুষ্ঠানিকভাবে জার্সি উন্মোচন করেন।

আড়ং লাইসেন্সপ্রাপ্ত জার্সির অফিসিয়াল খুচরা বিক্রেতা। যা শুধুমাত্র তাদের আউটলেট এবং অনলাইনে aarong.com এ পাওয়া যাবে। টি-টোয়েন্টি ম্যাচের সময় এই একই জার্সি খেলোয়াড়রা পড়বেন। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এটি বলা হয়েছে।

বাংলাদেশ দলের টি টোয়েন্টি বিশ্বকাপ জার্সি উন্মোচন - Bnanews24.com

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ক্রিকেট অপারেশন কমিটির চেয়ারম্যান আকরাম খান, ব্র্যাক এন্টারপ্রাইজের ব্যবস্থাপনা পরিচালক তামারা হাসান আবেদ উপস্থিত থেকে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কর্মকর্তা, সাবেক খেলোয়াড় এবং ব্র্যাক, আড়ং এবং অন্যান্য বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গে জার্সি উন্মোচন করেন। স্পোর্টস অ্যান্ড স্পোর্টজ ডিজাইন, অফিসিয়াল জার্সি প্রস্তুতকারক।

১৩ অক্টোবর থেকে দেশব্যাপী আড়ং অ্যাপের আউটলেটে পাবার আগে, গ্রাহকরা এখন aarong.com থেকে অফিসিয়ার জার্সি প্রি-অর্ডার করতে পারবেন।


আরো খবর »

কাল ওমানের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ

উজ্জ্বল হোসাইন

টি-টোয়েন্টিতে সর্বোচ্চ উইকেটের মালিক এখন সাকিব

উজ্জ্বল হোসাইন

স্কটল্যান্ডের বিপক্ষে হারলো বাংলাদেশ

উজ্জ্বল হোসাইন