Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
অর্থ-বাণিজ্য

পাবনায় ভোক্তা-অধিকার সংরক্ষণ বিষয়ক সেমিনার অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক : ১২ অক্টোবর পাবনা জেলা প্রশাসন এবং জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর, পাবনা জেলা কার্যালয় এর যৌথ আয়োজনে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে দিনব্যাপী ভোক্তা-অধিকার সংরক্ষণ বিষয়ক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধিদপ্তরের মহাপরিচালক সরকারের অতিরিক্ত সচিব বাবলু কুমার সাহা, সভাপতিত্ব করেন জেলা প্রশাসক বিশ্বাস রাসেল হোসেন।

সেমিনারে অংশগ্রহণ করেন জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক বৃন্দ, সকল উপজেলার উপজেলা নির্বাহী অফিসারসহ জেলা প্রশাসনের সকল স্তরের কর্মকর্তা, ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের রাজশাহী বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক অপূর্ব অধিকারী, প্রধান কার্যালয়ের সহকারী পরিচালক প্রনব কুমার প্রামাণিক, সিভিল সার্জন, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা, প্রাণিসম্পদ কর্মকর্তা, জনপ্রতিনিধি ,ক্যাব, চেম্বার অফ কমার্স, ও প্রেসক্লাব প্রতিনিধি এবং বিভিন্ন ক্যাটাগরির ব্যবসায়ীক নেতৃবৃন্দ।

সেমিনারে পিয়াজ, চিনি, ভোজ্য তেলসহ নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য স্থিতিশীল রাখতে করণীয় বিষয়ের উপর বিস্তারিত আলোচনা হয়। ভোক্তা-অধিকার এর মতো গুরুত্বপূর্ণ বিষয়ে পাবনা জেলায় সেমিনার আয়োজনের জন্য অধিদপ্তরের মহাপরিচালককে অংশগ্রহণকারীদের পক্ষ থেকে ধন্যবাদ জানানো হয় এবং ভোক্তা অধিকার সমুন্নত রাখতে কর্মকর্তা ব্যবসায়ীক নেতৃবৃন্দ এবং অন্যান্য স্টেকহোল্ডার যার যার অবস্থান থেকে সক্রিয়ভাবে দায়িত্ব পালন করবেন মর্মে অঙ্গীকার ব্যক্ত করেন।

অনুষ্ঠানটি উপস্থাপনা করেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের পাবনা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক আব্দুস সালাম।


আরো খবর »

হিলিতে কমেছে পেঁয়াজের দাম

Tanvina

বিলাসবহুল ১১০ গাড়ি নিলামে তোলার সিদ্ধান্ত নিল এনবিআরের

Tanvina

ইভ্যালির ওয়েবসাইট-অ্যাপ বন্ধ

উজ্জ্বল হোসাইন