Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন ভিডিও গ্যালারী

ইয়োহানির বলিউড অভিষেক, মুহূর্তেই ভাইরাল ‘শিদ্দত’

বিনোদন ডেস্ক : সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তুমুল ঝড় তুলেছে শ্রীলঙ্কান সংগীত শিল্পী ইয়োহানি ডিলোকা ডি সিলভার গাওয়া ‘মানিকে মাগে হিতে’ গানটি। দর্শক সংখ্যার নিরিখে এই মুহূর্তের সবচেয়ে ভাইরাল এই গান। ইতিমধ্যেই ভারতের বেশ কয়েকজন শিল্পী এই গানটি গেয়ে তৈরি করেছেন ভিডিয়ো, তবে তাঁর জনপ্রিয়তার ধারে কাছে পৌঁছানো দায়। কিছুদিন আগেই এক সাক্ষাৎকারে শ্রীলঙ্কান এই সংগীতশিল্পী জানিয়েছিলেন যে বলিউডে গান গাইতে চান তিনি তাই হিন্দি শিখছেন, তাঁর অন্যতম পছন্দের সংগীত পরিচালক এ.আর.রহমান। ইচ্ছে প্রকাশের কয়েকদিনের মধ্যেই ইচ্ছে পূরণ। মঙ্গলবার অফিসিয়ালি বলিউডে ডেবিউ করলেন মানিকে মাগে হিতে খ্যাত ইয়োহানি ডি সিলভা।

মঙ্গলবার ইউটিউবে প্রকাশিত হয় ইয়োহানির প্রথম হিন্দি গান ‘শিদ্দত’। সানি কৌশল ও রাধিকা মদন অভিনীত ‘শিদ্দত’ ছবির টাইটেল ট্র্যাকটি গেয়েছেন ইয়োহানি। গানটি লিখেছেন ও সুর করেছেন মনন ভরদ্বাজ। গানটি নিজের ইউটিউব চ্যানেলে শেয়ার করেছেন ইয়োহানি। ‘মানিকে মাগে হিতে’র মতো এই ছবিও তিনি গেয়েছেন নিজস্ব স্টাইলে। একদিনে তাঁর সেই গান শুনে ফেলেছেন দশ মিলিয়নেরও বেশি শ্রোতা-দর্শক। মানিকে মাগে হিতের পর আবারও সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন ইয়োহানি। তাঁর প্রথম হিন্দি গানে মুগ্ধ ভারতীয় শ্রোতারা।

ভারতে প্রথম কনসার্টের আমন্ত্রন পেয়েছেন তিনি। আগামী ৩০ সেপ্টেম্বর গুরুগ্রাম ও ৩ অক্টোবর হায়দ্রাবাদে পারফর্ম করতে চলেছেন এই শ্রীলঙ্কান সংগীতশিল্পী। জি লাইভের নতুন প্ল্যাটফর্ম সুপারমুন হ্যাশট্যাগ নিউ ট্রেন্ডিংয়ের ব্যানারেই এই কনসার্ট অনুষ্ঠিত হতে চলেছে। ইয়োহানির দুটি শো দিয়েই যাত্রা শুরু এই প্ল্যাটফর্মের। ভারতে কনসার্ট প্রসঙ্গে গায়িকা বলেছেন,’ভারত থেকে এত ভালোবাসা পেয়ে আমি আপ্লুত। আগামী কনসার্ট নিয়ে আমি খুবই এক্সাইটেড। ভারতে লাইভ পারফর্ম করার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি।’

আরো খবর »

বড়পর্দায় ‘পুতুলনাচের ইতিকথা’, শশী চরিত্রে জয়া

উজ্জ্বল হোসাইন

ইচ্ছাকৃত করোনায় সংক্রমিত হয়ে সংগীত শিল্পীর মৃত্যু

উজ্জ্বল হোসাইন

বাড়ির বাইরে না বেরিয়েও করোনায় আক্রান্ত তনুশ্রী

উজ্জ্বল হোসাইন