Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন

ইউটিউব চ্যানেল থেকে লাইভে হাজির হবেন শাবনূর

বিনোদন ডেস্ক : ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূর। অনেকদিন হলো তিনি অভিনয়ে নেই। অস্ট্রেলিয়ায় ছেলে ও ভাইবোনের সঙ্গে বসবাস করেন তিনি। প্রায়ই শোনা যায় অভিনয়ে ফিরবেন। কিন্তু সেটা কবে তা এখনো নিশ্চিত নয়।

এদিকে সম্প্রতি দেশ-বিদেশের অনেক নায়ক-নায়িকা, গায়ক-গায়িকার মতো ইউটিউব চ্যানেল খুলেছেন তিনি। সেখানে সময় দিচ্ছেন তিনি। সর্বশেষ অমর নায়ক সালমান শাহের জন্মদিনে দিয়েছিলেন এক ভিডিও বার্তা।

এবার জানালেন, সেই ইউটিউব চ্যানেল থেকে সরাসরি দেখা দেবেন শাবনূর। ভক্তদের সঙ্গে আড্ডায় বলবেন অনেক কথা। আগামী ২৪ সেপ্টেম্বর বিকাল ৩টায় সিডনি থেকে লাইভে হাজির হবেন তিনি।

বিষয়টি নিয়ে এই নায়িকা বলেন, ‘অনেকেই আমাকে লাইভে আসতে বলেন। কিন্তু সেটা করা হয়নি। এবার সেটাই করবো। আগামী ২৪ সেপ্টেম্বর বিকাল ৩টায় আসছি।’

এর আগে ১৪ সেপ্টেম্বর প্রকাশিত নিজের ইউটিউবের ভিডিওতে শাবনূর বলেন, ‘বন্ধুরা, তোমাদের সঙ্গে থাকতে চাই, তোমাদের পাশে থাকতে চাই এবং তোমাদের ভালোবাসা পেতে চাই।’

সেই সঙ্গে ভক্তদের কাছে তার ছোট্ট টিমেরও পরিচয় করিয়ে দেন। সেই টিমে আছে তিনজন সদস্য। তাদের একজন শাবনূরের ছেলে আইজান। বাকি দুজনের নাম ইহান ও ইনাইয়া।


আরো খবর »

নতুন অতিথির নাম ঠিক করছেন দীপিকা-রণবীর

Tanvina

একসাথে অবসর যাপনে সন্দীপ্তা-রাহুল

Tanvina

জার্মানিতে এসএলএম সর্বোচ্চ পদক জিতলো অমিতাভ রেজা চৌধুরীর ‘রিকশা গার্ল’

Tanvina