Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন

কন্ঠস্বর হারানোর ভুয়া খবরে ব্যথিত বাপ্পি লাহিড়ি

বিনোদন ডেস্ক : সম্প্রতি জনপ্রিয় সংগীত পরিচালক বাপ্পি লাহিড়ির অসুস্থতার খবরে মনখারাপ হয়ে যায় সংগীত প্রেমীদের। শোনা যায় ফুসফুসের অসুখে নিজের কন্ঠস্বর হারাতে বসেছেন এই কিংবদন্তি। এমনকি দীর্ঘদিন নাকি কথা বন্ধ তাঁর। সোশ্যাল মিডিয়ায় উদ্বেগ প্রকাশ করেন তাঁর ফ্যানেরা। এবার সেই অসুস্থতার খবর নস্যাৎ করলেন সংগীত পরিচালক নিজেই।

সোশ্যাল মিডিয়ায় বাপ্পি লাহিড়ি লিখেছেন, ‘আমার শরীর নিয়ে কিছু মিথ্যা খবর পড়ে ব্যথিত আমি। আমার ফ্যান ও শুভাকাঙ্খীদের আশীর্বাদে আমি সুস্থ আছি।’ তাঁর এই পোস্টের কমেন্ট বক্সে দুঃখ প্রকাশ করেছেন সংগীতশিল্পী শান। তিনি লিখেছেন, এই সমস্ত গুজবের ফলেই মানুষ ভয় পায় ও কনফিউশান তৈরি হয়।

গত এপ্রিলে করোনায় আক্রান্ত হয়েছিলেন বাপ্পি লাহিড়ি। ভর্তি ছিলেন মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে। এরপর সুস্থ হয়ে বাড়িও ফিরে আসেন তিনি। কিন্তু তাঁর পাঁচ মাস পরে আবারও অসুস্থ হয়ে পড়েন তিনি। ফুসফুসের অসুখে আক্রান্ত হন তিনি। এরপরই শোনা যায়, এই অসুখেই নিজের স্বর হারাতে চলেছেন তিনি।

এমনকি দীর্ঘদিন কথা বলাও বন্ধ তাঁর। আগামী দিনে কথা বলতে পারবেন কিনা তা নিয়েও সন্দেহ প্রকাশ করেন অনেকে। ইতিমধ্যেই শোনা যায় পুজোর জন্য একটি গান সুর করেছেন বাপ্পি লাহিড়ি, গানটি গাইবেন অভিনেতা ঋতুপর্ণা সেনগুপ্ত। সূত্র-জিনিউজ।


আরো খবর »

নতুন অতিথির নাম ঠিক করছেন দীপিকা-রণবীর

Tanvina

একসাথে অবসর যাপনে সন্দীপ্তা-রাহুল

Tanvina

জার্মানিতে এসএলএম সর্বোচ্চ পদক জিতলো অমিতাভ রেজা চৌধুরীর ‘রিকশা গার্ল’

Tanvina