Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন

প্রেক্ষাগৃহে ফ্লপ হওয়া ‘গ্রিন ল্যান্টার্ন’ নেটফ্লিক্সে সুপারহিট

বিনোদন ডেস্ক : দুনিয়াজুড়েই পরিচিত একটি নাম রায়ান রোডনি রেনল্ডস। মার্ভেল কমিকস চরিত্র হ্যানিবল কিং এবং ‘এক্স-মেন অরিজিনস : উলভারিন’ চলচ্চিত্রে ডেডপুল চরিত্রে অভিনয়ের জন্য জনপ্রিয়তা পেয়েছেন তিনি। তার সিনেমায় ক্যারিয়ারের অন্যতম আরও একটি আলোচিত চরিত্র হলো জর্ডান।

‘গ্রিন ল্যান্টার্ন’ ছবিতে এই সুপারহিরোর ভূমিকায় অভিনয় করেছেন তিনি। তবে ছবিটি ছিলো সুপারফ্লপ। অনেক প্রচারণার পরও এটি সাফল্যের মুখ দেখেনি। সম্প্রতি সিনেমাটির পরিচালক এর ফ্লপ হওয়ার পেছনের কারণ নিয়ে কথা বলেছেন।

‘গ্রিন ল্যান্টার্ন’র পরিচালক স্ক্রিনেন্টকে দেওয়া এক সাক্ষাৎকারের বলেলেন, ‘ছবিটি সত্যিই কাজ করেনি। আমি এর জন্য আংশিকভাবে দায়ী। আমি এটি পরিচালনা করার আগে প্রতিটি বন্ড ফিল্ম দেখেছি। সাথে নানা সিনেমা নিয়ে পর্যালোচনা করার কারণে আমি শেষমেষ সিনেমাটি গুলিয়ে ফেলেছিলাম।

তবে সিনেমাটি নেটফ্লিক্সে বেশ আলোড়ন তৈরি করেছে যা আমার প্রত্যাশাতেই ছিলো না। মার্কিন যুক্তরাষ্ট্রে নেটফ্লিক্সের সিনেমা ট্রেন্ডিংয়ে দুইয়ে অবস্থান করেছে সিনেমাটি।’

এদিকে রেনল্ডসের সর্বশেষ চলচ্চিত্র ‘ফ্রি গাই’ আগস্টে মুক্তি পেয়েছে। প্রতিবেদন অনুসারে, ছবিটি উদ্বোধনী সপ্তাহে ২৩.৯০ মিলিয়ন ডলার আয় করেছে। কিন্তু যখন ছবিটি চীনে মুক্তি পায়, তখন ছবিটি মোট ১৭৯.২১ মিলিয়ন ডলার উপার্জন করে।


আরো খবর »

নতুন অতিথির নাম ঠিক করছেন দীপিকা-রণবীর

Tanvina

একসাথে অবসর যাপনে সন্দীপ্তা-রাহুল

Tanvina

জার্মানিতে এসএলএম সর্বোচ্চ পদক জিতলো অমিতাভ রেজা চৌধুরীর ‘রিকশা গার্ল’

Tanvina