Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
খেলাধুলা

এবার আইপিএলের অধিনায়কত্বও ছাড়ছেন কোহলি

স্পোর্টস ডেস্ক : ঠিক তিন দিনের মাথায় ফের একবার ক্যাপ্টেনসি থেকে সরে আসার সিদ্ধান্ত নিলেন বিরাট কোহলি। গত ১৬ সেপ্টেম্বর কোহলি জানিয়ে ছিলেন যে, আসন্ন টি-২০ বিশ্বকাপই কুড়ি ওভারের ফর্ম্যাটে জাতীয় দলের অধিনায়ক হিসেবে তাঁর শেষ অভিযান। এবার কোহলি রয়্যাল চ্য়ালেঞ্জার্স ব্যাঙ্গালোরেরও ক্যাপ্টেনসি থেকে সরে আসার সিদ্ধান্ত নিয়ে ফেললেন।

সোমবার কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে আইপিএলের দ্বিতীয় পর্বের অভিযান শুরু করবে বিরাটের আরসিবি। তার আগের দিনই কোহলি ভিডিয়ো বার্তায় জানিয়ে দিলেন যে, চলতি আইপিএল শেষ হলেই তিনি আরসিবি-র অধিনায়কত্ব ছাড়ছেন। তবে আরসিবি-র হয়ে খেলা চালিয়ে যাবেন তিনি।

এদিন বিরাটের ভিডিয়ো আরসিবি টুইট করেছে। বিরাট বলছেন, “আরসিবি-র অধিনায়ক হিসাবে এটাই আমার শেষ আইপিএল। আমি জীবনের শেষ আইপিএল ম্যাচ পর্যন্ত আরসিবি-র অধিনায়ক হিসাবেই খেলব। আমি আরসিবি সকল ফ্যানেদের ধন্যবাদ জানাতে চাই আমার ওপর বিশ্বাস রাখার জন্য ও আমাকে সমর্থন করার জন্য।” ২০০৮ সাল থেকেই কোহলি আরসিবি-র হয়ে আইপিএল খেলছেন। ২০১১ সালে অধিনায়কত্বের গুরুদায়িত্ব তাঁর কাঁধে সঁপে দেওয়া হয়। কিন্তু শেষ ১০ বছরে একবারও আইপিএল ট্রফি স্পর্শ করতে পারেননি বিরাট। ২০১৬ সালে তাঁর নেতৃত্বে আরসিবি রানার্স হয়েছিল।


আরো খবর »

কাল ওমানের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ

উজ্জ্বল হোসাইন

টি-টোয়েন্টিতে সর্বোচ্চ উইকেটের মালিক এখন সাকিব

উজ্জ্বল হোসাইন

স্কটল্যান্ডের বিপক্ষে হারলো বাংলাদেশ

উজ্জ্বল হোসাইন