মাদকদ্রব্য নিয়ন্ত্রণ টাস্কফোর্সের অভিযানে আটক ৩

Posted on July 13, 2023

তিমির বনিক, ষ্টাফ রিপোর্টার: মৌলভীবাজারের জুড়ীতে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মাদক বিরোধী টাস্কফোর্সের অভিযান পরিচালনা করা হয়েছে। যাতে মাদক সংশ্লিষ্ট অপরাধের দায়ে অন্তত ৩ জনকে আটক করা হয়।

বুধবার (১২ জুলাই) উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করা হয়েছে।

জানা যায়, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মাদক বিরোধী টাস্কফোর্সের অভিযানের সময় উপজেলার জায়ফরনগর ইউনিয়নের কন্টিনালা এলাকা থেকে বেলাগাঁও গ্রামের সামাদ মিয়ার ছেলে ফারুক আহমেদ (২৮)কে ২ পিস ইয়াবাসহ আটক করা। পরে তাকে জুড়ী উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রঞ্জন চন্দ্র দে সাত (৭)দিনের সাজা ও ২'শ' টাকা জরিমানা করেন।

এছাড়া কামিনীগঞ্জ বাজারে অভিযান চালিয়ে মনতৈল গ্রামের আব্দুস সালামের ছেলে রুহুল আমিন অরফে আকরাম হোসেন (৩৮) ও রত্না চা বাগানের মনোরঞ্জন সূর্যবংশীর ছেলে গৌতম সূর্যবংশী অরফে দিবা (২৭)কে ৩'শ' গ্রাম গাঁজা, ৮ পিস ইয়াবা ও ১ টি গাঁজা সেবনের কাজে ব্যবহৃত কলকীসহ আটক করা হয়। তাদের বিরুদ্ধে জুড়ী থানায় মাদকদ্রব্য আইনে ১টি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে মৌলভীবাজার জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক অমর কুমার সেন বলেন, মাদকের বিরুদ্ধে আমাদের এ ধরনের অভিযান পরিচালনা অব্যাহত থাকবে।