27 C
Dhaka
বুধবার, সেপ্টেম্বর ২২, ২০২১
Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
আর্কাইভ কর্পোরেট সংবাদ

আলহাজ্ব আনোয়ার হোসেন স্মরণে সিটি ব্যাংকের শোক ও স্মরণ সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক : সিটি ব্যাংকের সাবেক চেয়ারম্যান এবং আনোয়ার গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান, সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আনোয়ার হোসেনের স্মরণে ১৩ সেপ্টেম্বর (রোববার) সিটি ব্যাংকের প্রধান কার্যালয়ে একটি শোক ও স্মরণ সভা অনুষ্ঠিত হয়।
সিটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালকও সিইও মাসরুর আরেফিনের সঞ্চালনায় শোক সভায় বক্তব্য রাখেন সিটিব্যাংকের চেয়ারম্যান আজিজ আল কায়সার, পরিচালকরা জিবুল হক চৌধুরী,মরহুম আনোয়ার হোসেনের বড় পুত্র আনোয়ার গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান মানোয়ার হোসেন, ছোটপুত্র সিটি ব্যাংকের ভাইস চেয়ারম্যান হোসেন খালেদ, দ্বিতীয় পুত্র সিটি ব্যাংকের পরিচালক হোসেন মেহমুদ, সিটিব্যাংকের প্রাক্তন ব্যবস্থাপনা পরিচালক আব্বাস উদ্দীন আহমেদ, ওঅন্যেরা।শোক সভায় মরহুম আলহাজ্ব আনোয়ার হোসেনের পরিবারের অন্যান্য সদস্য এবং ব্যাংকের নির্বাহীগণ উপস্থিত ছিলেন।
সভায় আলোচকবৃন্দ আলহাজ্ব আনোয়ার হোসেনের বিপুল কর্মময় জীবনের নানা দিকে আলোক পাত ও স্মৃতি চারণ করেন এবং বেসরকারী ব্যাংকিংখাতে তাঁর অবদান তুলে ধরেন।এছাড়া জনাব আনোয়ার হোসেনেরজীবন দর্শনও কর্মময় জীবন সম্পর্কিত একটি ভিডিও চিত্র সভায় প্রদর্শিত হয়।
স্মরণ সভায় ব্যাংক চেয়ারম্যান আজিজ আল কায়সার বলেন, ‘আনোয়ার হোসেনের দৃষ্টি শুধু ব্যবসায় বৃদ্ধিতে ছিল না। তিনি নজর রাখতেন সমাজের অনগ্রসর মানুষের প্রতি। তিনি একই সঙ্গে ছিলেন দয়ালু, দেশ প্রেমিক,আদর্শ সন্তানও একজন আদর্শ পিতা।’
স্মৃতিচারণ শেষে মরহুমের আত্মার শান্তি কামনায় দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সিটি ব্যাংকের শরীয়াহ সুপার ভাইজারি কমিটির চেয়ারম্যান ড: মো: আনোয়ার হোসাইন মোল্লা।


আরো খবর »

নারায়ণগঞ্জে জমি ক্রয় করবে ইবনে সিনা

Tanvina

জেএমআই গ্রুপের বিশ্ব শান্তি দিবস উদযাপন

Polash

মেঘনা পেট্রোলিয়ামের পেট্রল পাম্পে বিক্রি হবে ডেল্টা এলপিজির অটো গ্যাস

Polash