27 C
Dhaka
বুধবার, সেপ্টেম্বর ২২, ২০২১
Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
আর্কাইভ সারাদেশ-টুকিটাকি

যশোরে নারীর পেটে ২২৫০ পিস ইয়াবা

বেনাপোল প্রতিনিধি : যশোরে মলহা বানু (৩৮) নামে এক নারী মাদক ব্যবসায়ীর পেটের ভেতর থেকে ২ হাজার ২৫০ পিস ও টলি ব্যাগ থেকে ৩ হাজার ৫শ’ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।

সোমবার বিকাল সাড়ে চারটার দিকে যশোরের র‌্যাব-৬, এর সদস্যরা জেলার ঝিকরগাছা উপজেলার বেনেয়ালি বাজার এলাকায় অভিযান চালিয়ে ওই নারীকে আটক করলেও মঙ্গলবার দুপুরে প্রেস নোটের মাধ্যমে বিষয়টি সংবাদকর্মীদের জানান র‌্যাব।

আটক মলহা বানু কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার গোদার বিল গ্রামের মৃত আব্দুস সাত্তারের মেয়ে ও নূর মোহাম্মদের স্ত্রী।

যশোর র‌্যাব-৬ এরকোম্পানী কমান্ডারপুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় ওই নারী সোমবার বিকালে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেট নিয়ে ঝিকরগাছার বেনেয়ালি এলাকায় অবস্থান করছে।র‌্যাব-৬ এর স্কোয়াড কমান্ডার, লে. এম সারোয়ার হুসাইন (এক্স) এর নেতৃত্বে একটি আভিযানিক দল সেখানে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এরপর তার টলি ব্যাগে বিশেষভাবে লুকানো ৩ হাজার ৫শ’ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এ সময় ওই নারীকে জিজ্ঞাসা করলে তিনি তার পেটের ভিতর ইয়াবা ট্যাবলেট থাকার বিষয়টি স্বীকার করেন। এরপর ওই নারীকে ডাক্তারের সহায়তায় পেটের ভিতর থেকে দুই হাজার ২৫০ পিসইয়াবা উদ্ধার করা হয়। আটককৃত নারীর বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে ঝিকরগাছা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।


আরো খবর »

নারায়ণগঞ্জে জমি ক্রয় করবে ইবনে সিনা

Tanvina

জেএমআই গ্রুপের বিশ্ব শান্তি দিবস উদযাপন

Polash

মেঘনা পেট্রোলিয়ামের পেট্রল পাম্পে বিক্রি হবে ডেল্টা এলপিজির অটো গ্যাস

Polash