27 C
Dhaka
বুধবার, সেপ্টেম্বর ২২, ২০২১
Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
সারাদেশ-টুকিটাকি

চুয়াডাঙ্গায় ভ্রাম্যমাণ আদালতে দুই মাদকসেবির কারাদণ্ড

আহসান আলম, চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গায় ভ্রাম্যমাণ আদালতে দুই মাদকসেবীকে আটক করা হয়েছে। মঙ্গলবার দুপুরে চুয়াডাঙ্গা সদর উপজেলার আমিরপুর গ্রামে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা।

আটককৃতরা হলো- সদর উপজেলার মোমিনপুর ইউনিয়নের আমিরপুর রেলপাড়ার বাবুল হোসেনের ছেলে সাকিল আলী (২০) ও একই এলাকার আলম আলীর ছেলে কাজল আলী (২৪)। আটককৃতদের ভ্রাম্যমাণ আদালতে জেল ও জরিমানা করা হয়েছে।

ভ্রাম্যমাণ আদালত সুত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুর ১২ টার দিকে চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমানের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক আব্দুল্লাহ আল মামুনসহ সঙ্গীয় ফোর্স সাকিল আলীর বাড়িতে অভিযান চালিয়ে ১৫ গ্রাম গাঁজাসহ তাকে আটক করে। পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমান ভ্রাম্যমাণ নিয়ন্ত্রণ আইনে ভ্রাম্যমাণ আদালতে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ১শ’ টাকা জরিমানা করেন।

অপরদিকে, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমানের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একই অভিযানিক টিম আমিরপুর রেলগেটে এলাকায় অভিযান চালিয়ে ১০ গ্রাম গাঁজাসহ কাজল আলীকে আটক করে। পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমান ভ্রাম্যমাণ আদালতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ১শ’ টাকা জরিমানা করেন। সাজাপ্রাপ্তদের জেল হাজতে পাঠানো হয়েছে। ভ্রাম্যমাণ আদালতের সহযোগিতায় ছিলেন পেশকার আব্দুল লতিফ।


আরো খবর »

চট্টগ্রামে ইউপি চেয়ারম্যান কতৃক হামলার শিকার আরেক চেয়ারম্যান

উজ্জ্বল হোসাইন

অবৈধভাবে ভারতে যাওয়ার সময় দালালসহ আটক ১৫

উজ্জ্বল হোসাইন

বেনাপোল স্থলবন্দরে জীবনের ঝুঁকি নিয়ে কাজ করছেন কর্মকর্তা কর্মচারিরা

উজ্জ্বল হোসাইন