32 C
Dhaka
বুধবার, সেপ্টেম্বর ২২, ২০২১
Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
অর্থ-বাণিজ্য

রাষ্ট্রীয় তিন ব্যাংকে নতুন ৩ এমডি নিয়োগ

নিজস্ব প্রতিবেদক : রাষ্ট্রীয় মালিকানাধীন ৩ ব্যাংকে নতুন ব্যবস্থাপনা পরিচালক (এমডি) নিয়োগ দিয়েছে অর্থ মন্ত্রণালয়। বাংক তিনটি হলো- বাংলাদেশ কৃষি ব্যাংক, কর্মসংস্থান ব্যাংক এবং পল্লী সঞ্চয় ব্যাংক।

১৩ সে‌প্টেম্বর (সোমবার) অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগ এ-সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করেছে। জাতীয় বেতন স্কেল, ২০১৫ অনুযায়ী নির্ধারিত এসব এম‌ডি‌দের বেতন নির্ধারণ করা হ‌য়ে‌ছে ৭৮ হাজার টাকা।

প্রজ্ঞাপন অনুযায়ী, কৃষি ব্যাংকে এম‌ডি হিসেবে নিয়োগ পেয়েছেন বেগম শিরীন আখতার। তি‌নি এই ব্যাংকেই উপব্যবস্থাপনা পরিচালক ছিলেন। কৃষি ব্যাংকে শিরীন আখতারই প্রথম নারী ব্যবস্থাপনা পরিচালক। এর আগের ব্যবস্থাপনা পরিচালক আলী হোসেন প্রধানিয়া অবসরের যাওয়ার পর তিনি ভারপ্রাপ্ত ব্যবস্থাপনা পরিচালকের দায়িত্ব পালন করছিলেন।

এছাড়া সোনালী ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক আব্দুল মান্নানকে পদোন্নতি দিয়ে কর্মসংস্থান ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক করা হয়েছে।

পল্লী সঞ্চয় ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক হিসেবে নিয়োগ পেয়েছেন খন্দকার আতাউর রহমান। তি‌নি রূপালী ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক ছিলেন। তাকে পদোন্নতি দিয়ে বিশেষায়িত ব্যাংকটির ব্যবস্থাপনা পরিচালকের দায়িত্ব দেওয়া হ‌য়ে‌ছে।


আরো খবর »

পূজা উপলক্ষে ভারতে যাচ্ছে ২ হাজার টন ইলিশ

Tanvina

সঞ্চয়পত্রের মুনাফার হার কমলো

উজ্জ্বল হোসাইন

১৫ দফা দাবিতে পরিবহন মালিক-শ্রমিকদের কর্মবিরতি, বেনাপোলে চরম অচলাবস্থা

উজ্জ্বল হোসাইন