27 C
Dhaka
বুধবার, সেপ্টেম্বর ২২, ২০২১
Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন

সন্তানদের নিয়ে মাহির বক্তব্য

বিনোদন ডেস্ক : ঢাকাই ছবির সফল চিত্রনায়িকা মাহিয়া মাহি দ্বিতীয় বিয়ে করেছেন। রোববার রাতে গাজীপুরের ব্যবসায়ী এবং রাজনীতিবিদ কামরুজ্জামান সরকার রাকিবের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে মাহি দোয়াও চেয়েছেন। মাহি ও রাকিব দুজনেরই এটি দ্বিতীয় বিয়ে।

প্রথম স্ত্রীর সংসারে ২ সন্তানের জনক রাকিব। এরমধ্যে একটি ছেলে একটি মেয়ে। ছেলেটির নাম সোয়াইব ও মেয়েটির নাম সাইয়ারা। এদিকে স্বামীর প্রথম পক্ষের সন্তানদের নিয়ে মাহি গণমাধ্যমে বলেন, ‘বিয়ে করেই মা হয়েছি। কিন্তু এখনো আমার সেই সন্তানদের সঙ্গে দেখা হয়নি।

রাকিবের সঙ্গে মাহির বন্ধুত্ব বেশ পুরনো। দুজনের মতের মিল এবং বোঝাপড়াও ভালো। আর তাই ৯ বছরের বন্ধুত্বকে বিয়েতে রূপ দিয়েছেন তারা। এই বিয়ে নিয়ে আশাবাদী মাহি।

এ প্রসঙ্গে তিনি জানান, বিচ্ছেদ হওয়ার পরে একসময় বিয়ে তো করতেই হতো। যেহেতু তাকে আমার সব দিক থেকে ভালো লেগেছে, সেই জন্য সিদ্ধান্ত নিয়েছি। সে–ও মনে করেছে, আমার সঙ্গে বিয়ে হলে সুখী হবে। সেই জায়গা থেকেই আমাদের বিয়ে।

প্রসঙ্গত, ১৩ সেপ্টেম্বর (সোমবার) ছিলো রাকিব সরকারের জন্মদিন। দিনটিকে আরও স্মরণীয় করে রাখতেই সে রাতে বিয়ের এই আয়োজন। রাকিবের জন্মদিনে বিয়ে করে নিজেকে স্ত্রী হিসেবে উপহার দিয়েছেন মাহি। বিয়ে সম্পন্ন হওয়ার পরপরই কেক কেটে জন্মদিন উদযাপন করেছেন নবদম্পতি।


আরো খবর »

জাতীয় চলচ্চিত্র পুরস্কারের জন্য লড়বে ১৪ সিনেমা, শাকিবের দুটি

Tanvina

ইউটিউব চ্যানেল থেকে লাইভে হাজির হবেন শাবনূর

Tanvina

নুসরাত আমার স্কুল বন্ধুদের নিয়ে নোংরা গল্প ছড়াচ্ছে: নিখিল

Tanvina