27 C
Dhaka
বুধবার, সেপ্টেম্বর ২২, ২০২১
Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন

১২ বছরের ছোট প্রেমিকের সঙ্গে ব্রিটনির বাগদান সম্পন্ন

বিনোদন ডেস্ক : ১২ বছরের ছোট প্রেমিকে স্যাম আসগরির সঙ্গে বাগদান সারলেন ব্রিটনি জনপ্রিয় মার্কিন পপতারকা ব্রিটনি স্পিয়ার্স। গণমাধ্যমের কাছে খবরটি নিশ্চিত করেছেন ব্রিটনির ম্যানেজার ব্র্যান্ডন কোহেন।

তিনি বলেন, এই যুগল দীর্ঘদিনের সম্পর্ককে ১৩ সেপ্টেম্বর আনুষ্ঠানিকভাবে স্বীকৃতি দিলেন। ভক্তরা তাদের প্রতি যে সমর্থন, ভালোবাসা প্রকাশ করেছেন তাতে অভিভূত তারা।’

ব্রিটনি স্পিয়ার্স নিজেও ইনস্টাগ্রামের মাধ্যমে সুখবরটি ভক্তদের সঙ্গে বিনিময় করেছেন। ইনস্টায় একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। এতে দেখা যায়, তার হাতের অনামিকায় রয়েছে আংটি।

অন্যদিকে স্যাম আসগরি শেয়ার করেছেন একটি ছবি। যেখানে দেখা গেল, তারা দুজন চুম্বনরত অবস্থায় আছেন। আর হাত বাড়িয়ে অনামিকার আংটি প্রদর্শন করেছেন ব্রিটনি।

২০১৬ সালে একটি মিউজিক ভিডিওর সেটে স্যামের সঙ্গে পরিচয় হয় ব্রিটনির। ইরানে জন্ম নেওয়া স্যাম বর্তমানে মার্কিন নাগরিক এবং একজন অভিনেতা। তার বয়স ২৭ বছর। অপরদিকে ব্রিটনি স্পিয়ার্সের বয়স এখন ৩৯ বছর।

এর আগে ২০০৪ সালে ছোটবেলার বন্ধু জ‌্যাসন আলেকজান্ডারকে বিয়ে করেন ব্রিটনি। কিন্তু কিছু দিন পরই সেই বিয়ে ভেঙে যায়। একই বছর তিনি আবারও বিয়ে করেন। তিন বছর পর ২০০৭ সালে ওই সংসারেও ইতি টানে।


আরো খবর »

নুসরাত আমার স্কুল বন্ধুদের নিয়ে নোংরা গল্প ছড়াচ্ছে: নিখিল

Tanvina

প্রেক্ষাগৃহে ফ্লপ হওয়া ‘গ্রিন ল্যান্টার্ন’ নেটফ্লিক্সে সুপারহিট

Tanvina

কন্ঠস্বর হারানোর ভুয়া খবরে ব্যথিত বাপ্পি লাহিড়ি

উজ্জ্বল হোসাইন