ঝিনাইদহে ইউপি মেম্বার ও সাবেক সেনা কর্মকর্তার রহস্যজনক মৃত্যু

Posted on July 12, 2023

আতিকুর রহমান, ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহের কালীগঞ্জে সেনাবাহিনীর সাবেক সার্জেন্ট ও ইউপি মেম্বর আনোয়ার হোসেনের রহস্যজনক মৃত্যু হয়েছে। বুধবার দুপুরে নিজ ঘরে তার রক্তাক্ত দেহ গলাকাটা অবস্থায় পড়ে ছিল। হাসপাতালে নেওয়ার পর চিকিৎসকরা মৃত ঘোষনা করেন।

নিহত আনোয়ার হোসেন কালীগঞ্জ উপজেলা মালিয়াট ইনিয়নের ৬নং ওয়ার্ডের ইউপি মেম্বার ও ওই গ্রামের আব্দুল বারেক মন্ডলের ছেলে। তিনি এক সময় সেনাবাহিনীর সার্জেন্ট হিসেবে কর্মরত ছিলেন।

এদিকে ইউপি সদস্য আনোয়ার হোসেনের মৃত্যু নিয়ে পুলিশ, পরিবার ও প্রতিবেশীরা প্রথম দিকে পরস্পর বিরোধী বক্তব্য দিলেও পরে সবাই এক হয়ে যায়।

প্রতিবেশি জাহাঙ্গীর হোসেন মনির বলেন, কয়েক মাস আগে স্ট্রোক করার পর থেকে সে অসুস্থ্য ছিল। মঙ্গলবারও যশোর সিএম এইচ থেকে ডাক্তার দেখিয়ে আনা হয়। বুধবার দুপুরে ঘরের মধ্যে পড়ে গিয়ে শোকেসের গ্লাস ভেঙ্গে গলা কেটে গেলে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু ঘটে।

মালিয়াট ইউনিয়নের চেয়ারম্যান আজিজুল রহমান খান জানান, প্রথমে আমরা শুনছিলাম স্ত্রীর সঙ্গে বিরোধের কারণে নিজের গলাই নিজে ধারালো কিছু ব্যবহার করে আত্মহত্যা করেন আনোয়ার। পরে পরিবার ও প্রতিবেশির কাছ থেকে জানলাম শোকেসের উপর পড়ে গলায় গ্লাস ফুটে মারা গেছেন।

বিষয়টি নিয়ে কালীগঞ্জ থানার ওসি মাহবুবুর রহমান জানান, ইউপি মেম্বর আনোয়ার হোসেন চার মাস আগে স্ট্রোক করে যাশোর সিএমএইচ এ চিকিৎসাধিন ছিলেন। গতকাল রাতে অসুস্থ্যতার কারণে ঘুম না হওয়ায় আরো বেশি অসুস্থ্য হয়ে পড়েন। দুপরে ঘরে ভিতরে উঠে দাড়াতে গেলে মাথা ঘুরে সোকেসের গ্লাস উপর পড়ে যায়। এতে গ্লাস ভেঙ্গে কাঁচের টুকরো গলাই ঢুকে যায়।  পরিবারের লোকজন তাকে উদ্ধার করে হাসাপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

কর্পোরেট সংবাদ/এএইচ