সোশ্যাল ইসলামী ব্যাংকের ২৮ তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

Posted on July 10, 2023

কর্পোরেট ডেস্ক: অনুষ্ঠিত হলো সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড- এর ২৮ তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) । বার্ষিক সাধারণ সভায় ২০২২ সালের জন্য ১০ শতাংশ লভ্যাংশ অনুমোদন করা হয়, এর মধ্যে ৫ শতাংশ নগদ এবং ৫ শতাংশ স্টক। সভায় ব্যাংকের নাম সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড এর পরিবর্তে সোশ্যাল ইসলামী ব্যাংক পিএলসি অনুমোদিত হয়।

সোমবার (১০ জুলাই ২০২৩), ভার্চুয়াল প্লাটফর্মে উক্ত সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন ব্যাংকের পরিচালনা পর্ষদের ভাইস চেয়ারম্যান মোঃ কামাল উদ্দিন। সভায় অংশগ্রহণ করেন পরিচালনা পর্ষদের ভাইস চেয়ারম্যান মোঃ সাঈদুর রহমান, পরিচালকবৃন্দ, ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম, শরী’আহ সুপারভাইজরী কমিটির চেয়ারম্যান, বিভিন্ন বিধিবদ্ধ প্রতিষ্ঠানের প্রতিনিধিগণ ও উল্লেখযোগ্য শেয়ারহোল্ডারগণ ।

এছাড়াও সভায় ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালকদ্বয় উপস্থিত ছিলেন। ভার্চুয়াল সভায় শেয়ারহোল্ডারগণ ব্যাংকের অগ্রগতিতে সন্তোষ প্রকাশ করেন ও বিভিন্ন পরামর্শ প্রদান করেন। সভা পরিচালনা করেন ব্যাংকের কোম্পানী সচিব মোঃ নাজমুল আহসান, এফসিএস।

সভাপতির বক্তব্যে ব্যাংকের ভাইস চেয়ারম্যান মোঃ কামাল উদ্দিন বলেন, বিশ্বব্যাপী নানাবিধ সংকটের মধ্যেও ব্যাংকের উন্নয়নের ধারা এবং ব্যবসায়িক সূচকে অগ্রযাত্রা অব্যাহত রয়েছে।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম সভায় শেয়ারহোল্ডারগণের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন এবং ব্যাংকের অগ্রগতির বিভিন্ন সূচক উপস্থাপন করেন। তিনি ব্যাংকের যেসব নতুন সেবাপণ্য রয়েছে সেগুলো সম্পর্কে শেয়ারহোল্ডারদের সামনে বিস্তারিত তুলে ধরেন এবং বলেন, এসব সেবাপণ্য ইতিমধ্যে গ্রাহকবৃন্দের মাঝে ব্যাপক গ্রহণযোগ্যতা পেয়েছে। তিনি ব্যাংকের উপর আস্থা রাখার জন্য শেয়ারহোল্ডারদের ধন্যবাদ জানান। এবং দৃঢ় আশাবাদ ব্যক্ত করে বলেন, পরিচালনা পর্ষদের দিকনির্দেশনায় সোশ্যাল ইসলামী ব্যাংক কাক্সিক্ষত লক্ষ্য অর্জনে সক্ষম হবে।

কর্পোরেট সংবাদ/এএইচ