শাহরুখ খানের ‘জওয়ান’এর ট্রেলার প্রকাশ

Posted on July 10, 2023

বিনোদন ডেস্ক : বাদশাহরূপে আবারও হাজির হলেন শাহরুখ খান। প্রকাশ পেয়েছে তার বহুল প্রতিক্ষিত সিনেমা ‘জওয়ান’ এর ট্রেলার। জমজমাট অ্যাকশনে ভরা ট্রেলারে শাহরুখের লুক চমকে দিয়েছে ভক্তদের।

আগেই শোনা গিয়েছিল ‘জওয়ান’ ছবিতে শাহরুখকে এমন লুকে দেখা যাবে, যেই লুকে আগে কখনও দেখা যায়নি। ২ মিনিট ১২ সেকেন্ডের শ্বাসরুদ্ধকর ট্রেলারে দেখা গেল তারই প্রতিচ্ছবি। কখনও মুখোশে মুখ ঢাকা আবার কখনও ন্যাড়া মাথায় দেখা গেছে অভিনেতাকে।

ট্রেলারের শুরুতে শাহরুখকে পুলিশের বেশে দেখা গেছে। তবে ট্রেলারের শেষে শাহরুখকে বলতে শোনা যায়, ‘যখন আমি ভিলেন হই, তখন আমার সামনে কোনো হিরো টেকে না।’

ট্রেলারে দীপিকাকেও দেখা গেছে অ্যাকশন দৃশ্যে। নয়নতারা ও বিজয় সেতুপতির ঝলকও দেখা গেছে।

ট্রেলার দেখে ভক্তদের প্রত্যাশা আরও বেড়ে গেছে। ভক্তদের ধারণা, ‘পাঠান’কেও ছাড়িয়ে যাবে এই ছবি।

অ্যাটলি কুমারের পরিচালনায় এ ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন শাহরুখ। তার বিপরীতে নায়িকা হিসেবে দেখা যাবে দক্ষিণী লেডি সুপারস্টার নয়নতারাকে। খল চরিত্রে ধরা দেবেন বিজয় সেতুপতি। ছবিটি হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় মুক্তি পাবে ৭ সেপ্টেম্বর।

চার বছর পর ‘পাঠান’ নিয়ে পর্দায় ফিরেই বক্স অফিসে বাজিমাত করেন বলিউড বাদশা শাহরুখ খান। ‘পাঠান’-এর সেই সাফল্যের প্রভাব এবার দেখা যাচ্ছে তার আসন্ন ‘জওয়ান’ সিনেমায়।

এছাড়া এ বছরের শেষে আসবে রাজকুমার হিরানির পরিচালিত ‘ডাঙ্কি’। আপাতত কিং খান ভক্তরা এই সিনেমা দুটি নিয়ে আশার দিন গুনছেন।

একটি রিপোর্ট থেকে জানা গেছে, আসন্ন সিনেমা দুটির স্বত্ব আকাশছোঁয়া দামে বিক্রি করা হয়েছে। ‘জওয়ান’ ও ‘ডাঙ্কি’ মোট ৪৮০ কোটি রুপিতে বিক্রি হয়েছে।

রিপোর্ট অনুযায়ী, ‘জওয়ান’-এর ডিজিটাল, স্যাটেলাইট ও মিউজিক স্বত্ব ২৫০ কোটি রুপিতে বিক্রি হয়েছে। আর ‘ডাঙ্কি’র ২৩০ কোটি রুপিতে বিক্রি হয়েছে।

প্রসঙ্গত, ২০১৮ সালে ‘জিরো’ সিনেমার ভরাডুবির পর প্রায় দীর্ঘ চার বছর শাহরুখকে কোনো সিনেমার দেখা যায়নি। এরপর তিনি ‘পাঠান’ দিয়ে পর্দায় ফিরেন। বক্স অফিসে একাধিক রেকর্ড ভেঙেছে এই সিনেমা।

https://youtu.be/k8YiqM0Y-78