চুয়াডাঙ্গায় ইয়াবাসহ দুইজন আটক

Posted on July 9, 2023

চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গায় মাদকবিরোধী অভিযান চালিয়ে ইয়াবাসহ দুইজন আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা।

আজ রোববার দুপুরে চুয়াডাঙ্গা পৌর এলাকার বেলগাছী এলাকায় অভিযান চালিয়ে ২০ পিচ ইয়াবাসহ তাদেরকে আটক করা হয়েছে। পরে সদর উপজেলা নির্বাহী অফিসার নির্বাহী ম্যাজিস্ট্রেট শামীম ভুইয়া ভ্রাম্যমাণ আদালতে দু'জনকে ১ বছর করে বিনাশ্রম কারাদণ্ডসহ জরিমানা করেন।

সাজাপ্রাপ্তরা হলেন, চুয়াডাঙ্গা পৌর এলাকার বেলগাছী ঈদগাহ পাড়ার ইলিয়াস হোসেনের ছেলে ইনতাজ (৩৫) ও দামুড়হুদা উপজেলার লক্ষীপুর গ্রামের মৃত জালাল উদ্দীনের ছেলে মোফাজ্জল হোসেন (৪০)।

ভ্রাম্যমাণ আদালত সুত্রে জানা গেছে, রোববার বেলা ২ টার দিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট শামীম ভুইয়ার নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিদর্শক সাহারা ইয়াসমিন সঙ্গীয় ফোর্স নিয়ে ইনতাজের বাড়িতে অভিযান চালিয়ে ১০ পিচ ইয়াবাসহ তাকে আটক করা হয়। পরে বেলগাছী ঈদগাহের পাশ থেকে মোফাজ্জল হোসেনকে আটক করা হয়। এ সময় তার দেহ তল্লাশি করে ১০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। 

পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট শামীম ভুইয়া ভ্রাম্যমাণ আদালতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দু'জনকে ১ বছর করে বিনাশ্রম কারাদণ্ড ও উভয়কেই ৫শ' টাকা করে জরিমানা করেন। 

সাজাপ্রাপ্তদের জেলা কারাগারে পাঠানো হয়েছে। 

কর্পোরেট সংবাদ/এএইচ