বিভিন্ন পণ্যে মিনিস্টারের বিশেষ অফার

Posted on July 9, 2023

কর্পোরেট ডেস্ক : ক্রেতাদের সুবিধার কথা বিবেচনা করে মিনিস্টারের সকল শো-রুমে শনিবার (৮ জুলাই) থেকে ১৩ই জুলাই পর্যন্ত বিশেষ অফারের ঘোষণা দিয়েছে মিনিস্টার গ্রুপ। মিনিস্টারের নির্দিষ্ট মডেলের ফ্রিজ, টিভি এবং হোম অ্যাপ্লায়ান্সের উপর এই অফারটি কার্যকর থাকবে।

মিনিস্টার ফ্রিজের উপর বিশেষ অফারসমূহঃ
M-165 মডেলের ফ্রিজটি (Without Match) ক্রেতাগণ পেয়ে যাবেন মাত্র ২৩,৯০০ টাকায়। আবার, M-165 মডেলের ফ্রিজ (With Match/Full Match) কেনা যাবে মাত্র ২৪,৪০০ টাকায়। তবে তা অবশ্যই নগদ টাকা দিয়ে ক্রয় করতে হবে। এই মডেলের ফ্রিজে কোন কিস্তি সুবিধা পাবেন না গ্রাহকেরা।

অবিশ্বাস্য এই বিশেষ অফারটির মাধ্যমে M-170 থেকে M-225 পর্যন্ত সকল মডেলের ফ্রিজের ক্রয়ের উপর গ্রাহক পেয়ে যাবেন ৫,০০০ টাকার ক্যাশ ভাউচার। কিন্তু একই পণ্য কিস্তিতে ক্রয় করলে পাবেন ৩,০০০ টাকার ক্যাশ ভাউচার। তবে, যদি কোন ক্রেতা ক্যাশভাউচারের পরিবর্তে ক্রয়কৃত পণ্যের উপর নগদ টাকা ছাড় নিতে চায় তাহলে ক্যাশভাউচারের উল্লেখিত টাকার অর্ধেক (৫০%) নগদ ছাড় পাবে এবং বাকি (৫০%) গ্রাহক পরবর্তীতে মিনিস্টার ব্র্যান্ডের যেকোন পণ্য নগদে ক্রয়ের মাধ্যমে সমন্বয় করতে পারবেন। কিন্তু ক্যাশভাউচার (পূর্ণ ভাউচার মূল্য বা অর্ধেক (৫০%) ভাউচার মূল্য) সমন্বয়ের ক্ষেত্রে অবশ্যই গ্রাহককে কমপক্ষে ১,০০০ টাকার হিউম্যান কেয়ার পণ্য নিতে হবে।

আবার, মিনিস্টার ফ্রিজের M-242 মডেল থেকে M-355 মডেল পর্যন্ত ( M-285, M-285S, M-285SD, M-330, M-330S, M-330SD বাদে) ফ্রিজের নগদ ক্রয়ের উপর রয়েছে ৮,০০০ টাকার ক্যাশভাউচার এবং কিস্তিতে কিনলে রয়েছে ৫,০০০ টাকার ক্যাশ ভাউচার। তবে, যদি কোন ক্রেতা ক্যাশভাউচারের পরিবর্তে ক্রয়কৃত পণ্যের উপর নগদ টাকা ছাড় নিতে চায় তাহলে ক্যাশভাউচারের উল্লেখিত টাকার অর্ধেক (৫০%) নগদ ছাড় পাবে এবং বাকি (৫০%) গ্রাহক পরবর্তীতে মিনিস্টার ব্র্যান্ডের যেকোন পণ্য নগদে ক্রয়ের মাধ্যমে সমন্বয় করতে পারবেন। কিন্তু ক্যাশভাউচার (পূর্ণ ভাউচার মূল্য বা অর্ধেক (৫০%) ভাউচার মূল্য) সমন্বয়ের ক্ষেত্রে অবশ্যই গ্রাহককে কমপক্ষে ১,০০০ টাকার হিউম্যান কেয়ার পণ্য নিতে হবে।

সবচেয়ে অবিশ্বাস্য বিষয় হলো মিনিস্টারের M-330, M-330S এবং M-330SD মডেলের (With Match/Without Match/Full Match/Mirror) ফ্রিজ নগদে কিনে গ্রাহক পেয়ে যাবেন LED 32 INCH INTERNET GLORIOUS LED মডেলের LED একদম ফ্রি। অথবা With Match/ Full Match মডেলের ফ্রিজ নগদে কিনে গ্রাহক পাবেন এমআরপি থেকে ৭%+১০,৪২৫ টাকা = ১৪,০০০ টাকা ক্যাশ ডিস্কাউন্ট এবং Without Match & Mirrorমডেলের ক্ষেত্রে এমআরপি থেকে ৭%+১০,০০০ টাকা ক্যাশ ডিস্কাউন্ট। এছাড়াও সকল মডেলের ফ্রিজ কিস্তিতে ক্রয় করলে পাবেন LED 32 INCH DELUXE মডেলের LED টিভি একদম ফ্রি অথবা ১০,০০০ টাকার ক্যাশভাউচার। তবে, যদি কোন ক্রেতা ক্যাশভাউচারের পরিবর্তে ক্রয়কৃত পণ্যের উপর নগদ টাকা ছাড় নিতে চায় তা হলে ক্যাশভাউচারের উল্লেখিত টাকার অর্ধেক (৫০%) নগদ ছাড় পাবে এবং বাকি (৫০%) গ্রাহক পরবর্তীতে মিনিস্টার ব্র্যান্ডের যেকোন পণ্য নগদে ক্রয়ের মাধ্যমে সমন্বয় করতে পারবেন। কিন্তু ক্যাশভাউচার (পূর্ণ ভাউচার মূল্য বা অর্ধেক (৫০%) ভাউচার মূল্য) সমন্বয়ের ক্ষেত্রে অবশ্যই গ্রাহককে কমপক্ষে ১,০০০ টাকার হিউম্যান কেয়ার পণ্য নিতে হবে।

অপরদিকে M-285, M-285S এবং M-285SD মডেলের (With Match/Without Match/Full Match/Mirror) ফ্রিজ নগদে কিনে গ্রাহক পেয়ে যাবেন ৭%+১০,০০০ টাকা ক্যাশ ডিস্কাউন্ট অথবা LED 32 INCH DELUXE মডেলের LED টিভি একদম ফ্রি। আবার এই সকল মডেলের ফ্রিজ যদি গ্রাহক কিস্তিতে কিনেন তাহলে পাবেন একটি LED 32 INCH DELUXE মডেলের LED টিভি ফ্রি অথবা ৮,০০০ টাকার ক্যাশ ভাউচার। তবে, যদি কোন ক্রেতা ক্যাশ ভাউচারের পরিবর্তে ক্রয়কৃত পণ্যের উপর নগদ টাকা ছাড় নিতে চায় তাহলে ক্যাশ ভাউচারের উল্লেখিত টাকার অর্ধেক (৫০%) নগদ ছাড় পাবে এবং বাকি (৫০%) গ্রাহক পরবর্তীতে মিনিস্টার ব্র্যান্ডের যে কোন পণ্য নগদে ক্রয়ের মাধ্যমে সমন্বয় করতে পারবেন। কিন্তু ক্যাশ ভাউচার (পূর্ণ ভাউচার মূল্য বা অর্ধেক (৫০%) ভাউচার মূল্য) সমন্বয়ের ক্ষেত্রে অবশ্যই গ্রাহককে কমপক্ষে ১,০০০ টাকার হিউম্যান কেয়ার পণ্য নিতে হবে।

মিনিস্টারের M-507, M-537, M-SBS 545WP এবং M-573 ফ্রিজ নগদে কিনে গ্রাহক পেয়ে যাবেন ১০,০০০ টাকার ক্যাশ ভাউচার। একই পণ্য কিস্তিতে কিনলে পাবেন ৮,০০০ টাকার ক্যাশ ভাউচার। তবে, যদি কোন ক্রেতা ক্যাশ ভাউচারের পরিবর্তে ক্রয়কৃত পণ্যের উপর নগদ টাকা ছাড় নিতে চায় তাহলে ক্যাশ ভাউচারের উল্লেখিত টাকার অর্ধেক (৫০%) নগদ ছাড় পাবে এবং বাকি (৫০%) গ্রাহক পরবর্তীতে মিনিস্টার ব্র্যান্ডের যে কোন পণ্য নগদে ক্রয়ের মাধ্যমে সমন্বয় করতে পারবেন। কিন্তু ক্যাশ ভাউচার (পূর্ণ ভাউচার মূল্য বা অর্ধেক (৫০%) ভাউচার মূল্য) সমন্বয়ের ক্ষেত্রে অবশ্যই গ্রাহককে কমপক্ষে ১,০০০ টাকার হিউম্যান কেয়ার পণ্য নিতে হবে।

মিনিস্টারের সবচেয়ে মনোমুগ্ধকর মডেলটি হলো M-600-6D। গ্রাহক এই মডেলের ফ্রিজ নগদ ক্রয় করলে পাবেন এমআরপি থেকে ৭%+২৪,০০০ টাকা ক্যাশ ডিস্কাউন্ট সাথে একটি LED 43 ANDROID VOICE MI43M30PVB BLACK মডেলের LED টিভি একদম ফ্রি। অথবা ১,৫৩,৭৬৩ টাকার ফ্রিজ কিনতে পারবেন সর্বমোট (১,৫৩,৭৬৩ এর ৭%+৪৩% =৫০%) ৮১,৫১০ টাকায়। আবার ১ বছর/১২ মাস মেয়াদে কিস্তিতে কিনলে ফ্রিজটি কিনতে পারবেন (১,৫৩,৭৬৩ এর ৭%+৩০%=৩৭%) ১,০০,১০০ টাকায়। যদি কোন কিস্তি গ্রাহক ৬ মাসের মধ্যে কিস্তি কার্ড ক্লোজ করে তাহলে (১,৫৩,৭৬৩ এর ৭%+৩৫%=৪২%) ৯২৯৫০ টাকা পরিশোধ সাপেক্ষে তার টাকা পরিশোধ করতে পারবেন । নগদ ও কিস্তি যেভাবেই ক্রয় করুক না কেন গ্রাহক একটি হিউম্যান কেয়ার গিফট বক্স ফ্রি পাবেন।

মিনিস্টার টিভির উপর বিশেষ অফারসমূহঃ
অবিশ্বাস্য এই বিশেষ অফার চলাকালীন সময়ে মিনিস্টারের LED 24 INCH DELUXE টিভিটি যদি কোন ক্রেতা নগদে ক্রয় করেন তাহলে তিনি পণ্যটি মাত্র ৯,৯৯৯ টাকায় পাবেন। সাথে পাবেন ১,০০০ টাকা মূল্যের হিউম্যান কেয়ার পণ্য। এবং LED 32 INCH DELUXE টিভিটি ক্রয়ের ক্ষেত্রে খরচ হবে মাত্র ১২,৯০০ টাকা। সাথে ১,০০০ টাকার হিউম্যান কেয়ার পণ্যতো থাকছেই।

LED 24 INCH এবং LED 32 INCH Smart মডেলের LED টিভি যদি কোন গ্রাহক নগদ টাকায় ক্রয় করেন তিনি ৫,০০০ টাকার ক্যাশ ভাউচার এবং কিস্তিতে ৩,০০০ টাকার ক্যাশ ভাউচার পাবেন। তবে, যদি কোন ক্রেতা ক্যাশ ভাউচারের পরিবর্তে ক্রয়কৃত পণ্যের উপর নগদ টাকা ছাড় নিতে চায় তাহলে ক্যাশ ভাউচারের উল্লেখিত টাকার অর্ধেক (৫০%) নগদ ছাড় পাবে এবং বাকি (৫০%) গ্রাহক পরবর্তীতে মিনিস্টার ব্র্যান্ডের যেকোন পণ্য নগদে ক্রয়ের মাধ্যমে সমন্বয় করতে পারবেন। কিন্তু ক্যাশ ভাউচার (পূর্ণ ভাউচার মূল্য বা অর্ধেক (৫০%) ভাউচার মূল্য) সমন্বয়ের ক্ষেত্রে অবশ্যই গ্রাহককে কমপক্ষে ১,০০০ টাকার হিউম্যান কেয়ার পণ্য নিতে হবে।

আবার MINISTER 50 INCH GOOGLE VOICE CONTROL LED TV 50MG5010 টিভিতে নগদ ক্রয়ের ক্ষেত্রে বিশেষ অফারে গ্রাহককে দিতে হবে মাত্র ৩৯,৯০০ টাকা। এই পণ্যটি কিস্তিতে কিনতে পারবেন না।
LED 43 INCH থেকে LED 58 INCH পর্যন্ত সকল মডেলের (LED 50 INCH বাদে) LED টিভি নগদে কিনলে গ্রাহকেরা পেয়ে যাবেন ১০,০০০ টাকার ক্যাশ ভাউচার এবং কিস্তিতে কিনলে পাবেন ৬,০০০ টাকার ক্যাশ ভাউচার। তবে, যদি কোন ক্রেতা ক্যাশ ভাউচারের পরিবর্তে ক্রয়কৃত পণ্যের উপর নগদ টাকা ছাড় নিতে চায় তাহলে ক্যাশ ভাউচারের উল্লেখিত টাকার অর্ধেক (৫০%) নগদ ছাড় পাবে এবং বাকি (৫০%) গ্রাহক পরবর্তীতে মিনিস্টার ব্র্যান্ডের যেকোন পণ্য নগদে ক্রয়ের মাধ্যমে সমন্বয় করতে পারবেন। কিন্তু ক্যাশ ভাউচার (পূর্ণ ভাউচার মূল্য বা অর্ধেক (৫০%) ভাউচার মূল্য) সমন্বয়ের ক্ষেত্রে অবশ্যই গ্রাহককে কমপক্ষে১,০০০ টাকার হিউম্যান কেয়ার পণ্য নিতে হবে।

মিনিস্টার হোম অ্যাপ্লায়ান্সের উপর বিশেষ অফারসমূহঃ
মিনিস্টারের বিভিন্ন হোম এপ্লায়্যেন্স পণ্যও রয়েছে বিশেষ অফারের অধীনে। মিনিস্টারের যেকোন মডেলের WASHING MACHINE নগদ কিংবা কিস্তিতে ক্রয়ের ক্ষেত্রে গ্রাহক পেয়ে যাবেন ৩,০০০ টাকার ক্যাশ ভাউচার। তবে, যদি কোন ক্রেতা ক্যাশ ভাউচারের পরিবর্তে ক্রয়কৃত পণ্যের উপর নগদ টাকা ছাড় নিতে চায় তা হলে ক্যাশ ভাউচারের উল্লেখিত টাকার অর্ধেক (৫০%) নগদ ছাড় পাবে এবং বাকি (৫০%) গ্রাহক পরবর্তীতে মিনিস্টার ব্র্যান্ডের যেকোন পণ্য নগদে ক্রয়ের মাধ্যমে সমন্বয় করতে পারবেন। কিন্তু ক্যাশ ভাউচার (পূর্ণ ভাউচার মূল্য বা অর্ধেক (৫০%) ভাউচার মূল্য) সমন্বয়ের ক্ষেত্রে অবশ্যই গ্রাহককে কমপক্ষে ১,০০০ টাকার হিউম্যান কেয়ার পণ্য নিতে হবে।

MICROWAVE OVEN MINISTER MI-28UX41 (GRILL 28L) এবং MICROWAVE OVEN MINISTER MI-25L-ZM নগদ ও কিস্তিতে কিনে গ্রাহকেরা পেয়ে যাবেন 2.8 RICE COOKER একদম ফ্রি এছাড়াও MICROWAVE OVEN MINISTER MI-25UX68 (GRILL 25L) নগদ ও কিস্তিতে কিনে গ্রাহকেরা পেয়ে যাবেন একটি MOSQUITO KILLING BAT M-947 একদম ফ্রি।

FAN এর ক্ষেত্রে LUXURIOUS CELLING FAN গ্রাহক নগদে কিনে পেয়ে যাবেন Electric Kettle MI-18 Rose Gold / Electric Kettle MI-18 Silver Black একদম ফ্রি। যদি তা নিতে না চান তাহলে পাবেন নগদ ৫০০ টাকা ডিসকাউন্ট। তাছাড়াও Galaxy মডেলের সকল CELLING FAN নগদ ক্রয়ের ক্ষেত্রে পাবেন ২০০ টাকার ডিসকাউন্ট, MINISTER DYNASTY TABLE কিনেও গ্রাহক পাবেন ২০০ টাকার ডিসকাউন্ট।