যশোরে বাসের ধাক্কায় ইজিবাইকের ৭ যাত্রী নিহত

Posted on July 8, 2023

যশোর প্রতিনিধি: যশোর সদরের বাস চাপায় একই পরিবারের তিনজনসহ ইজিবাইকের ৭ জন যাত্রী নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।

শুক্রবার (৭ জুলাই) সন্ধ্যা ৭ টার দিকে যশোরের লেবুতলা এলাকায় যশোর-মাগুরা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে বলে।

পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা নিহতদের মরদেহ উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে। নিহতদের মধ্যে একই পরিবারের যে তিনজন রয়েছেন তাদের বাড়ি যশোর সদরের সুলতানপুর গ্রামে।

নিহতরা হলেন- যশোরের বাঘারপাড়া উপজেলার যাদবপুর গ্রামের হেলাল উদ্দিনের দুই জমজ ছেলে হাসান (২) ও হোসেন (২), হেলাল উদ্দিনের মা মাহিমা খাতুন (৬৫), ভাবি রাহিমা খাতুন (৩৫), রাহিমার মেয়ে জেবা (৭), সদর উপজেলার সুলতানপুর গ্রামের সাইফুল ইসলামের ছেলে ইমরান হোসেন (২৭) ও ইজিবাইক চালক আবু মুসা (৩৫)।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার বেলাল হোসাইন বিষয়টি নিশ্চিত করে বলেন, লেবুতলায় সড়ক দুর্ঘটনায় ইজিবাইক চালকসহ সাতজন নিহত হয়েছেন।

যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আসিফ মোহাম্মদ আলী হাসান বলেন, সড়ক দুর্ঘটনায় নিহতদের হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, যশোর থেকে একটি ইজিবাইক সাতজন যাত্রী নিয়ে লেবুতলা বাজারের দিকে আসছিলেন। পথে ওই স্থানে আসলে ইজিবাইকটি ডানে একটি বাইপাস সড়কে নামতে যায়। এসময় একটি বাসটি তাদের পেছন থেকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে ছয় জন নিহত হন। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও একজন মারা যান।