32 C
Dhaka
বুধবার, সেপ্টেম্বর ২২, ২০২১
Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
সারাদেশ-টুকিটাকি

জীবননগরে রোগী দেখে বাড়ি ফেরার পথে সড়ক দূর্ঘটনায় নারীর মৃত্যু

ফাইল ছবি

আহসান আলম, চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গার জীবননগরে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে মাসুমা খাতুন নামের এক নারীর মৃত্যু হয়েছে।

বুধবার (৪ আগস্ট) সন্ধায় জীবননগর উপজেলার উথলী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মাসুমা খাতুন (৪৮) একই উপজেলার নওদাগা গ্রামের ইজাজুল হকের স্ত্রী। তিনি তার ছেলের মোটরসাইকেল যোগে পার্শ্ববর্তী সেনেরহুদা গ্রামে তার বাবার বাড়ি থেকে রোগী দেখে বাড়ি ফিরছিলেন।

মাসুমা খাতুনের ছেলে জাহাঙ্গীর আলম জানান, বুধবার বেলা সাড়ে ৫ টার দিকে তার মাকে মোটরসাইকেল যোগে নানার বাড়ি থেকে নিজের বাড়ি ফিরছিলেন। এসময় উথলী গ্রামের সাবেক চেয়ারম্যান মরহুম ধুন্দু মিয়ার বাড়ির সামনে পৌঁছুলে গরু বোঝায় একটি গরু বোঝায় লাটাহাম্পার তাদের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে তার মা মাসুমা খাতুন মোটরসাইকেলের পিছন থেকে ছিটকে পাঁকা সড়কের উপর পড়ে যায়। এতে তিনি মাথায় গুরুতর আঘাত পান। স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় মাসুমা খাতুনকে উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার সময় পথিমধ্যে তার মৃত্যু হয়। মৃত্যুর পর স্বজনরা মাসুমা খাতুনের মৃতদেহ গ্রামের বাড়িতে নিয়ে যায়। দূর্ঘটনার সময় বৈরী আবহাওয়ার কারনে সড়কে লোকজন না থাকায় চালক গাড়ি নিয়ে পালিয়ে যায়।

জীবননগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, এ ব্যাপারে এখন পর্যন্ত থানায় কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরো খবর »

রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা ফজলুল রহমানের দাফন সম্পন্ন

উজ্জ্বল হোসাইন

চট্টগ্রামে ইউপি চেয়ারম্যান কতৃক হামলার শিকার আরেক চেয়ারম্যান

উজ্জ্বল হোসাইন

অবৈধভাবে ভারতে যাওয়ার সময় দালালসহ আটক ১৫

উজ্জ্বল হোসাইন